• ঢাকা
  • বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১, ১৮ মুহররম ১৪৪৫

বিয়ের দুই মাসের মাথায় স্ত্রীকে খুন


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৫, ২০২২, ১২:২৯ পিএম
বিয়ের দুই মাসের মাথায় স্ত্রীকে খুন

গাজীপুরের শ্রীপুরে প্রেম করে বিয়ের প্রায় দুই মাসের (৫৭ দিন) মাথায় স্ত্রীকে খুন করার অভিযোগে মো. জাহিদুল ইসলাম (২৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৪ আগস্ট) ভোরে রাজধানীর ধানমন্ডি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১-এর সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) নোমান আহমদ বৃহস্পতিবার রাতে এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

নিহত গৃহবধূর নাম খাদিজা বেগম স্মৃতি (২২)। পরকীয়ায় জড়িত, এমন সন্দেহে তাকে খুন করা হয়। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহিদুল স্ত্রী হত্যার কথা স্বীকার করেছেন।

র‌্যাব-১-এর সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) নোমান আহমদ জানান, এক বছর প্রেম করার পর গত ঈদুল ফিতরের আগের দিন তারা পারিবারিকভাবে বিয়ে করেন। বিয়ের কিছুদিন পর তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়। জাহিদুল ইসলামের ভাষ্যমতে, তার স্ত্রী ভিকটিম খাদিজা বেগম বিভিন্নজনের সঙ্গে অবৈধ অনৈতিক সম্পর্কে জড়িত আছেন। বিষয়টি নিয়ে তাদের মধ্যে বিভিন্ন সময় ঝগড়া বিবাদ হয়। ঝগড়ার একপর্যায়ে গত ২৮ জুন রাতে জাহিদুল ইসলাম ভিকটিম খাদিজা বেগমের গলা চেপে ধরে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যান।

খবর পেয়ে শ্রীপুর থানা-পুলিশ ঘটনার দিন বিকালে শ্রীপুরের বারতোপা গ্রামের ভিকটিম খাদিজা বেগমের ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে। মৃত্যু রহস্য এবং প্রকৃত ঘটনা উন্মোচনে র‌্যাব-১ ছায়া তদন্ত শুরু করে এবং এটি একটি হত্যাকাণ্ড হতে পারে ধারণা করে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

নোমান আহমদ আরও জানান, নিহত গৃহবধূর পরিবার বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীপুর থানায় একটি হত্যা মামলা করেন। গ্রেপ্তার আসামিকে শ্রীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Link copied!