• ঢাকা
  • শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১, ১৯ মুহররম ১৪৪৫

বাসের ভেতরে সুপারভাইজারকে পিটিয়ে হত্যা


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২২, ০৩:২৫ পিএম
বাসের ভেতরে সুপারভাইজারকে পিটিয়ে হত্যা

লক্ষ্মীপুরে বাসের ভেতরে সুপারভাইজার রিয়াদ হোসেন লিটনকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৯ এপ্রিল) ভোরে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গাড়ির চালক নাহিদকে পুলিশ আটক করলেও এখনো হত্যার কারণ জানাতে পারেনি তারা। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

লিটন স্থানীয় মান্দারী ইউনিয়নের মোহাম্মদ নগর গ্রামের দুদু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ইকোনো সার্ভিসেস রাত ১০টার দিকে লক্ষ্মীপুর আসে। পরে যাত্রীদের বাসস্ট্যান্ডে নামিয়ে দিয়ে গাড়িটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে দাঁড়ায়। গাড়িতে নতুন হেলপার, সুপারভাইজার লিটন, পুরোনো স্টাফ শিপন ও চালক নাহিদ ছিলেন।

এ সময় চালক ও পুরোনো স্টাফ তাদের নতুন হেলপার ও সুপারভাইজারকে রেখে বাসায় ফেরেন। পরে সুপারভাইজার ও নতুন হেলপার গাড়িতে ঘুমিয়ে পড়েন। ভোরে চালক এসে গাড়ির ভেতরে সুপারভাইজার লিটনকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। এ সময় চালক স্থানীয় লাইনম্যান সেলিমকে খবর দিলে পুলিশকে ঘটনাটি অবহিত করা হয়। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে। এ ঘটনার পর থেকে নতুন হেলপার পলাতক। তার পরিচয় জানাতে পারেনি কেউ। এ ঘটনায় পুলিশ গাড়ির চালক নাহিদকে আটক করে থানা হেফাজতে নেন। চালক নাহিদ রামগতি উপজেলার চররমিজ ইউনিয়নের বাসিন্দা শাহরিয়ারের ছেলে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “গাড়ির ভেতর থেকে একজনের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। আমরা গাড়ির চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি।”

তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান ওসি।

Link copied!