• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলহজ্জ ১৪৪৫

পরাজিত প্রার্থীকে কুপিয়ে জখম


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১, ০৩:০৫ পিএম
পরাজিত প্রার্থীকে কুপিয়ে জখম

নড়াইলের কালিয়া উপজেলার চাচুড়ী ইউনিয়নে পরাজিত মেম্বর প্রার্থী কামরুল ফকিরকে (৫০) কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে বিজয়ী প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। 

সোমবার (২৯ নভেম্বর) রাত ৯টার দিকে সুমেরুখোলা গ্রামে মহানন্দ বিশ্বাসের চায়ের দোকানের সামনে ওই হামলার ঘটনা ঘটে। মারাত্মক আহত কামরুল বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আহত কামরুল ফকির কালিয়া উপজেলার চাচুড়ী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সুমেরুখোলা গ্রামের রসুল ফকিরের ছেলে। তৃতীয় দফা ইউপি নির্বাচনে তিনি ওই ওয়ার্ড থেকে মোরগ প্রতীক নিয়ে মেম্বর পদে নির্বাচন করে টিউবওয়েল প্রতীকের মনিরুল ইসলামের কাছে পরাজিত হন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আহত কামরুল ইউপি নির্বাচনে হেরে গিয়ে বিজয়ী প্রার্থী মনিরুল ইসলামের দুই সমর্থককে সোমবার সকালে ও দুপুরের দিকে গালিগালাজ করেন ও মারতে যান। এ ঘটনার জের ধরে বিজয়ী মেম্বর মনিরুল ইসলামের সমর্থকরা রাত ৯টার দিকে সুমেরুখোলা গ্রামে মহানন্দ বিশ্বাসের চায়ের দোকানের সামনে কামরুল ফকিরকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে পাঠায়। পরে উন্নত চিকিৎসার জন্য ওই রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কালিয়া থানার পরিদর্শক (অপারেশন) মো. আব্দুল গফুর বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। তবে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পরিস্থিতি শান্ত রয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Link copied!