• ঢাকা
  • শনিবার, ২২ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

গভীর রাতে স্ট্যাটাস দিয়ে আটক ‘নিখোঁজ’ প্রার্থী


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১, ০১:৩৩ পিএম
গভীর রাতে স্ট্যাটাস দিয়ে আটক ‘নিখোঁজ’ প্রার্থী

গাজীপুরের কালিয়াকৈরে পৌরসভার কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান নির্বাচনের ৩ দিন আগে হঠাৎ নিখোঁজ হন। সেই নিখোঁজ হওয়া প্রার্থী অবশেষে তার ফেসবুক পেজে স্ট্যাটাস দিলেন, “আলহামদুলিল্লাহ সুস্থ আছি।” পরে ওই স্ট্যাটাসের সূত্র ধরে তার সন্ধান পায় পুলিশ। পরে তাকে আটক করা হয়। 

রোববার (২৮ নভেম্বর) রাত ৩টার দিকে ফেসবুকে ওই স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে মেহেদী হাসান লেখেন, “বিসমিল্লাহির রহমানির রাহিম, প্রিয় এলাকাবাসী আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ সুস্থ আছি, আপনাদের দোয়ায় ভালো আছি। আপনাদের সহযোগিতায় আমার আগামী দিনের পথচলা সুন্দর হবে ইনশাআল্লাহ। নির্বাচন অথবা কাউন্সিলর এটা তো উসিলা মাত্র, আমি সারাজীবন আপনাদের পাশে থেকে আপনাদের হয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।”

ওই স্ট্যাটাস দেওয়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন মন্তব্য করতে থাকেন তার বন্ধু ও ফলোয়াররা। অবশ্য স্ট্যাটাস দেওয়ার ৪ ঘণ্টা পরে ফেসবুক থেকে সেটি সরিয়ে নেন তিনি।

এর আগে ২৫ নভেম্বর সকাল ৬টার দিকে মসজিদে যাওয়ার কথা বলে বাসা হতে বের হন মেহেদী। তারপর থেকে তিনি নিখোঁজ। পরিবারের পক্ষ থেকে থানায় করা হয় সাধারণ ডায়েরি (জিডি) ও সংবাদ সম্মেলন। এরপর একজন প্রার্থী নিখোঁজ হওয়ায় আইনশৃঙ্খলা বাহিনীও ব্যাপক তৎপরতা শুরু করে। কালিয়াকৈর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের একাধিক টিম তার খোঁজে অভিযান শুরু করেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, পুলিশ ওই স্ট্যাটাসের সূত্র ধরে আজ সকালে গাজীপুর সিটি করপোরেশনের লক্ষ্মীপুরা এলাকা থেকে মেহেদীকে আটক করা হয়েছে।

Link copied!