• ঢাকা
  • শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১, ১৯ মুহররম ১৪৪৫

অপহৃত অষ্টম শ্রেণির ছাত্রী উদ্ধার


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: মে ২০, ২০২২, ০৯:২৯ এএম
অপহৃত অষ্টম শ্রেণির ছাত্রী উদ্ধার

নোয়াখালীর বেগমগঞ্জ থেকে অপহৃত অষ্টম শ্রেণির স্কুলছাত্রীকে (১৬) উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় অপহরণকারী মো. আলাউদ্দিন আলোকে (২২) গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া আলাউদ্দিন উপজেলার করিমপুর মনু বেপারী বাড়ির দ্বীন মোহাম্মদের ছেলে।

বৃহস্পতিবার (১৯ মে) রাত পৌনে ৯টার দিকে প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১-এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন।

নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন বিজ্ঞপ্তিতে জানান, বুধবার (১৮ মে) রাত সোয়া ৮টার দিকে নোয়াখালী জেলার বেগমগঞ্জের করিমপুর মনু বেপারী বাড়ি থেকে অপহরণকারী আলোকে গ্রেপ্তার করা হয়। এই সময় অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে তার বাবা-মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হয়।

গত ১৬ মে দুপুরে অষ্টম শ্রেণির সেই ছাত্রী ক্লাস শেষে বাসায় ফেরার সময় লক্ষ্মীপুর জেলার সদর থানাধীন প্রাইমারি ট্রেনিং ইনিস্টিটিউটের উত্তর পাশের উচ্চমাধ্যমিক জেলা শিক্ষা অফিসের সামনে থেকে অপহরণ করা হয়। এই সময় মো. আলাউদ্দিন (২২) ও তার সহযোগী মো. সালাউদ্দিন (৩০) তাকে বিবাহের প্রলোভন দেখিয়ে অপহরণ করেন। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে ১৮ মে লক্ষ্মীপুর সদর থানায় লিখিত অভিযোগ করেন।

র‌্যাব-১১-এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার আরও জানান, গ্রেপ্তার আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। আসামিকে লক্ষ্মীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Link copied!