• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

ক্লাসিকোয় রিয়ালকেই ফেবারিট মানছেন জাভি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২, ২০২৩, ১০:৫১ এএম
ক্লাসিকোয় রিয়ালকেই ফেবারিট মানছেন জাভি

শেষ ক্লাসিকোয় রিয়াল মাদ্রিদকে হারিয়ে স্প্যানিশ সুপার কাপ জয় করেছিল বার্সেলোনা। বৃহস্পতিবার আবার মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। কোপা দেল রে‍‍`র এই ম্যাচে বার্সা কোচ জাভি হার্নান্দেজ এগিয়ে রাখছেন রিয়াল মাদ্রিদকে।

বার্সেলোনার কোচ জাভি বলেছেন, স্প্যানিশ লিগের প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ তাদের কোপা দেল রে সেমিফাইনাল জয়ের জন্য ফেবারিট। সান্তিয়াগো বার্নাব্যুতে কোপা দেল রে সেমিফাইনালের প্রথম লেগে বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ মুখোমুখি হবে।

স্প্যানিশ সুপার কাপের ফাইনালে তাদের শেষ লড়াইয়ে বার্সেলোনা ৩-১ গোলের ব্যবধানে জিতেছিল। বৃহস্পতিবারের প্রথম লেগের ম্যাচের আগে কথা বলতে গিয়ে জাভি গত মৌসুমে রিয়াল মাদ্রিদের ট্রফি জয়ের কীর্তির প্রশংসা করেছেন।

তিনি বলেন, "তারা শেষ শিরোপা জিতেছে এবং আমরা জেতার প্রক্রিয়ায় আছি। আমরা গত বছর অসাধারণ ফুটবল খেলে তাদের হারিয়ে দিয়েছিলাম। কিন্তু এটিও ভাবনার বিষয় যে মাদ্রিদ লিভারপুলকে তাদের স্টেডিয়ামে হারিয়েছিল।

“আমাকে সত্যি বলতে হবে, আমি তাদের ফেবারিট হিসেবে দেখি। আমরা লা লিগা ও ইউরোপের বর্তমান চ্যাম্পিয়নদের কথা বলছি। কিন্তু আমরা তাদের হারিয়ে দিতে পারি। আমরা ইতিমধ্যে দেখিয়েছি যে আমরা পারি।” জাভি আরও যোগ করেন।

বার্সেলোনা বর্তমানে ২৩ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে লা লিগায় প্রথম স্থানে আছে। একই সংখ্যক ম্যাচ খেলে ৫২ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ দ্বিতীয় স্থানে রয়েছে।

Link copied!