• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘লাইফলাইন’ কাকে বলছেন সানিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৪, ০১:০৩ পিএম
‘লাইফলাইন’ কাকে বলছেন সানিয়া
ছেলে ও ভাইঝির সঙ্গে সানিয়া মির্জা। ছবি: সংগৃহীত

শেব কিছু দিন ধরেই ছেলের স্কুল নিয়ে সমস্যায় পড়েছেন সানিয়া মির্জা। ভারতীয় টেনিস তারকার বিয়ে বিচ্ছেদের পর থেকেই তার ছেলেকে হেনস্থার শিকার হতে হচ্ছে। ছেলেকে স্কুলেও পাঠাচ্ছেন না। সানিয়ার জীবন এখন ছেলে ইজহানকে ঘিরেই এগিয়ে চলেছে। একটি পোস্ট করে সে কথা জানিয়েছেন সানিয়া নিজেই।

সানিয়া সমাজমাধ্যমে একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে ছেলে ইজহান এবং ভাইঝি দুয়াকে কোলে নিয়ে জড়িয়ে ধরে বসে আছেন তিনি। আর সেই ছবিতে লেখা, ‘লাইফলাইন।’ অর্থাৎ, সানিয়ার জীবনে চলার শক্তি এখন ছেলে এবং ভাইঝি।

২০১০ সালে সানিয়ার সঙ্গে বিয়ে হয়েছিল পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব মালিকের। ২০১৮ সালে জন্ম দেন পুত্র ইজহানের। ২০২২ সাল থেকে সানিয়া এবং শোয়েবের সম্পর্কের অবনতি হতে শুরু করে বলে জানা যায়। এই বছর ২০ জানুয়ারি শোয়েব মালিক হঠাৎ তার তৃতীয় বিয়ের কথা সমাজমাধ্যমে পোস্ট করেন। তার পরেই সানিয়ার পরিবারের পক্ষ থেকে জানানো হয় যে, সানিয়া এবং শোয়েবের বিচ্ছেদ আগেই হয়ে গিয়েছে।

সানিয়া-শোয়েবের বিচ্ছেদের প্রভাব পড়েছে তাদের ছেলের জীবনে। পাকিস্তানের এক সংবাদমাধ্যমের দাবি, শোয়েবের তৃতীয় বিয়ে নিয়ে সহপাঠীদের হেনস্থার শিকার হচ্ছেন ৬ বছরের ইজহান। বাধ্য হয়ে ছেলেকে স্কুলে পাঠানো বন্ধ করে দিয়েছেন সানিয়া। দুবাইয়ের একটি স্কুলে পড়াশোনা করতো ইজহান। সেখান থেকে তাকে ভারতে নিয়ে আসা হয়েছে। সানিয়া দেশের কোনও স্কুলে ছেলেকে ভর্তি করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে।
 

Link copied!