• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

নারী ফুটবলে স্পন্সরের বিষয়ে যা বললেন পাপন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৪, ০৩:৪৭ পিএম
নারী ফুটবলে স্পন্সরের বিষয়ে যা বললেন পাপন
বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের বাসায় সৌজন্য সাক্ষাৎকালে যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। ছবি : সংগৃহীত

নারী ফুটবলে স্পন্সরের অভাব হবে না বলে জানিয়েছেন যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। তিনি বলেছেন, “পুরুষ ফুটবলকে এগিয়ে নিতে কার্যকর পদক্ষেপ নেওয়া হবে।”

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিনের বাসায় সৌজন্য সাক্ষাতে গিয়েছিলেন পাপন। সাক্ষাৎ শেষে তিনি এসব কথা বলেন। 

সাক্ষাৎ শেষে গণমাধ্যমের বিভিন্ন প্রশ্নের জবাবে নাজমুল হাসান পাপন বলেন, “কিছু সমস্যা নিয়ে আলোচনা হয়েছে। উনি সুস্থ হয়ে একেবারে ফিরলে দেখব, এরমধ্যেও বলেছি কিছু কাগজপত্র পাঠাতে। বিশেষ করে বঙ্গবন্ধু স্টেডিয়ামে যেন আর সময় ক্ষেপণ না হয় এবং বিকল্প খেলার জায়গা করা যায় কি না সেটাও আমার বিবেচনায় রয়েছে।”

চলতি সপ্তাহেই বঙ্গবন্ধু স্টেডিয়াম পরিদর্শনে যাবেন জানিয়ে ক্রীড়ামন্ত্রী বলেন, “আমাদের ক্রীড়া ফেডারেশনের সংখ্যা ৫৫টির মতো। ফুটবল সবচেয়ে জনপ্রিয় খেলা। এটা নিঃসন্দেহে এবং এর গুরুত্বও অনেক। আমরা সম্ভাবনাময় খেলাগুলোকে এগিয়ে নিতে অগ্রাধিকার ভিত্তিতে বিভিন্ন কর্মপদ্ধতি নির্ধারণ করতে কাজ শুরু করেছি। ইতোমধ্যে ৯টি ফেডারেশনের সঙ্গে বৈঠক করেছি। আগামী সপ্তাহ থেকে পর্যায়ক্রমে অন্যান্য ফেডারেশনের সঙ্গে বসব।” 

সাক্ষাৎকালে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

বাফুফে সভাপতি হৃদযন্ত্রের সার্জারি করে বাসায় বিশ্রামে রয়েছেন।

Link copied!