• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

কাজী সালাউদ্দিনের সঙ্গে কী কথা হলো ক্রীড়ামন্ত্রী পাপনের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৪, ০৫:০০ পিএম
কাজী সালাউদ্দিনের সঙ্গে কী কথা হলো ক্রীড়ামন্ত্রী পাপনের
কাজী সালাউদ্দিনের বাসায় ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। ছবি : বাফুফে

কয়েকমাস আগে বাকযুদ্ধে জড়িয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দীন। এদিকে নতুন মন্ত্রিসভায় যুব ও ক্রীড়ামন্ত্রীর দায়িত্ব পান পাপন। সম্প্রতি কাজী সালাউদ্দিনের বাইপাস সার্জারি হয়েছে। অস্ত্রোপচারের পর থেকে নিভৃতে নিজের বাসাতেই থাকছেন চিকিৎসকের পরামর্শে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সালাউদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে তার বারিধারার বাসায় যান যুব ও ক্রীড়ামন্ত্রী।

সৌজন্য সাক্ষাৎ শেষে নাজমুল হাসান সংবাদমাধ্যমকে বলেন, “ওনার যখন সার্জারিটা হয়, তখন তো নির্বাচনে (জাতীয়) শেষ মুহূর্ত। আমি তখন এলাকায় ছিলাম। তখন থেকেই ওনার সঙ্গে দেখা করতে চেয়েছিলাম।”

পাপন আরও বলেন, “দেখে মনে হলো আল্লাহর রহমতে উনি খুব ভালো আছেন এখন। অনেক সুস্থ। হাঁটাচলা করছেন স্বাচ্ছন্দ্যে, সেটা দেখে ভালো লেগেছে। সার্জারির পর পুনর্বাসন দরকার আছে। আরও কিছুদিন সেটা করতে হবে।”

ফুটবল নিয়ে কথা হয়েছে কি না, জানতে চাইলে মন্ত্রী বলেন, “ফুটবল ফেডারেশনের সঙ্গে আমি আগেই বসেছি। তখনই ওনাদের মূল ইস্যুগুলো শুনেছি। আজকে উনি (কাজী সালাউদ্দিন) কয়েকটি সমস্যার কথা বলেছেন। আমি বলেছি, ঠিক আছে আপনি একেবারে সুস্থ হয়ে আসেন। এর মধ্যে কিছু কাগজপত্র পাঠাতে বলেছি, আমি দেখব।”

Link copied!