• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

ওয়ার্নার তিন ফরম্যাটেই সেরা: ম্যাকডোনাল্ড


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩, ১২:২১ পিএম
ওয়ার্নার তিন ফরম্যাটেই সেরা: ম্যাকডোনাল্ড
ওয়ার্নার ও কোচ ম্যাকডোনাল্ড। ছবি: সংগৃহীত

আর হাতে মাত্র কয়েকটি দিন। টেস্ট ক্রিকেট থেকে বিদায়ের সন্নিকটে চলে এসেছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। আগামী ৩ জানুয়ারি শুরু হতে যাওয়া সিডনি টেস্টের মাধ্যমে টেস্ট ক্যারিয়ারের ইতি টানবেন তিনি।

দীর্ঘ ১২ বছরের ক্যারিয়ারে অস্ট্রেলিয়া দলকে অনেক কিছুই দিয়েছেন ওয়ার্নার। যে কারণে প্রশংসাও কুড়াচ্ছেন এই বাঁহাতি ব্যাটার। তাকে প্রশংসায় ভাসিয়েছেন অস্ট্রেলিয়ার প্রধান কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড।

ম্যাকডোনাল্ড বলেছেন, ‘এখন পর্যন্ত সে সম্ভবত আমাদের তিন ফরম্যাটের সেরা খেলোয়াড়। আমরা তাকে হারাতে যাচ্ছি। অন্যরা হয়তো তার জায়গায় খেলতে আসবে। কিন্তু আমরা তার প্রয়োজনীয়তা বিশালভাবে উপলব্ধি করেছি। সে আমাদেরকে অনেক কিছু দিয়েছে। যে কারণেই আমরা তাকে দলে নিয়েছি। টেস্টে (পাকিস্তানের বিপক্ষে) আমরা তার উপর বিশ্বাস রেখেছি।’

অজি কোচ আরও বলেন, ‘তার পরিবর্তে কাউকে দলে ভিড়ানোর সিদ্ধান্ত নেওয়াটা অত্যন্ত কঠিন হবে, যে কিনা ৭০ স্ট্রাইকরেটে ৪৫ গড়ে ব্যাট করছিল এবং অস্ট্রেলিয়ান ওপেনার হিসেবে সবচেয়ে বেশি রান সংগ্রহ করেছে।’

২০১১ সালের ১ ডিসেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট অভিষেক হয়েছিল ওয়ার্নারের। এখন পযন্ত ১১১টি ম্যাচ খেলেছেন এই ক্রিকেটার। সিডনি টেস্ট খেলতে পারলে ১১২টি ম্যাচ খেলে ক্যারিয়ার শেষ করতে পারবেন তিনি।
 

Link copied!