• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

হারানো গ্রিন টুপি ফিরে পেলেন ওয়ার্নার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৪, ১১:২৯ এএম
হারানো গ্রিন টুপি ফিরে পেলেন ওয়ার্নার
ডেভিড ওয়ার্নার। ছবি: সংগৃহীত

বিদায়ী টেস্টের আগে নিজের ব্যাগি গ্রিন টুপি হারিয়ে ফেলেন অস্ট্রেলিয়ার ক্রিকেট ওপেনার ডেভিড ওয়ার্নার। নিজের টেস্ট ক্রিকেটের ‘শেষ সম্বল’ হারিয়ে দারুণ এক অস্বস্তিকর পরিস্থিতিতে পড়েন ওয়ার্নার। সেটি ফিরে পাওয়ার জন্য আকুতিও জানিয়েছেন এই অজি ওপেনার।

অবশেষে চারদিন পর শুক্রবার হারিয়ে যাওয়া সেই গ্রিন টুপি ফিরে পেলেন ওয়াার্নার। ক্রিকেট ক্যারিয়ারের সবচেয়ে আনন্দের স্মৃতির সঙ্গে জড়িত গ্রিন টুপি ফেরত পেয়ে ভীষণ খুশি ওয়ার্নার সেই খবরটিও জানালেন সামাজিক যোগাযোগমাধ্যমে।
গ্রিন টুপিটি যে ব্যাকপ্যাকে ছিল, সিডনির হোটেলে সেটির সন্ধান পাওয়া গেছে। তবে কীভাবে সেটি এখানে এসেছে, সে বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন ওয়ার্নার। পোস্টে তিনি লেখেন, ‘আমি সবাইকে জানাতে পেরে খুব খুশি এবং স্বস্তি বোধ করছি যে, আমার ব্যাগি গ্রিনটি পাওয়া গেছে। যা একটি দুর্দান্ত খবর। সকলকে ধন্যবাদ এবং আমি অত্যন্ত কৃতজ্ঞ। কান্টাস ( যে ফ্লাইটে ওয়ার্নার সিডনিতে এসেছিলেন সেই বিমান কোম্পানি) মালবাহী কোম্পানি, আমাদের হোটেল এবং টিম ম্যানেজমেন্ট আপনারদের কাছে আমি কৃতজ্ঞ। সবাইকে ধন্যবাদ।’

প্রতিটি ক্রিকেটারকে টেস্ট অভিষেকের দিন একটি টুপি উপহার দেওয়া হয়। এটিই ব্যাগি গ্রিন নামে পরিচিত। প্রত্যেক ক্রিকেটারের কাছেই এটি খুবই গুরুত্বপূর্ণ জিনিস। অনেক ক্রিকেটারই এটি অত্যন্ত যত্ন করে রাখেন। ওয়ার্নারও সেটি চাইছেন। যে কারণে এটি হারিয়ে ফেলে তা ফেরত পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন তিনি।
 

Link copied!