• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

তামিমের উত্তরের অপেক্ষায় পাপন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৭, ২০২৩, ০৮:৩৫ এএম
তামিমের উত্তরের অপেক্ষায় পাপন

তামিম ইকবালের আকস্মিক অবসরের ঘোষণার পর বৃহস্পতিবার (৬ জুলাই) রাতে রাজধানীর একটি হোটেলে জরুরি সভা ডেকেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সভার পর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, তিনি অবসর প্রশ্নে তামিমকে বিশেষ বার্তা পাঠিয়েছেন। সেটার উত্তরের অপেক্ষায় আছেন তারা। তা ছাড়া আনুষ্ঠানিকভাবে পদত্যাগপত্র না দেওয়ায় ততক্ষণ পর্যন্ত বিসিবির কাছে তামিমই বাংলাদেশ দলের অধিনায়ক।

সভার পর সংবাদমাধ্যমকে বিসিবি সভাপতি বলেছেন, “আমরা চাই তামিম সিদ্ধান্ত বদল করে ফিরে আসুক। তাহলে খুশি হব। তামিমের সংবাদ সম্মেলনের পর যোগাযোগ করেও তাকে পাইনি। তারপর তার ভাই নাফীসের মাধ্যমে বার্তা দিয়েছি। কিন্তু কোনো উত্তর পাইনি। আমরা তার উত্তরের অপেক্ষায়।”

বার্তা দেওয়া প্রসঙ্গে নাজমুল হাসান আরও বলেন, “আমি সকাল থেকে ওকে ট্রাই করে না পাওয়ায় নাফীস ইকবালের সঙ্গে কথা বলেছি, ওর মাধ্যমেও পাইনি। তখন আমি একটা মেসেজ পাঠাই নাফীসের কাছে। মেসেজটা দিই বিকেল ৫টা ২০ মিনিটের দিকে। সেখানে তামিমকে বলেছিলাম, কমপক্ষে এই সিরিজটা সে অধিনায়ক হিসেবে শেষ করুক। তারপর আমরা বসে আলোচনা করে ঠিক করবো সামনে কী করা যায়।”

বিসিবি সভাপতি বলেন, “তার মতো একজন লিজেন্ডারি ক্রিকেটারের এভাবে সিদ্ধান্ত নেওয়াটা ঠিক হচ্ছে না। তার থাকাটা বাংলাদেশ দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। তামিম সিদ্ধান্ত না বদলালে আফগানিস্তান সিরিজের শেষ দুই ওয়ানডেতে ডেপুটি লিটন দাস অধিনায়কের দায়িত্ব পালন করবেন। কিন্তু এই মুহূর্তে নতুন কাউকে দায়িত্ব দিচ্ছেন না তারা।”

Link copied!