• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

চোট ছাড়াই তৃতীয় টেস্টে অনিশ্চিত শাহিন আফ্রিদি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩, ০১:৫৬ পিএম
চোট ছাড়াই তৃতীয় টেস্টে অনিশ্চিত শাহিন আফ্রিদি
শাহিন আফ্রিদি। ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় ক্রিকেট টেস্টে হয়তো খেলবেন না শাহিন আফ্রিদি। পাকিস্তানের পেসারকে ওই ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে। খুররম শাহজাদের চোটের পর এমন সিদ্ধান্ত নিতে চলেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার কাছে ৩৬০ রানের বড় ব্যবধানে হেরে যায় শান মাসুদের পাকিস্তান। সেই ম্যাচে পাঁচ উইকেট নিয়েছিলেন শাহজাদ। কিন্তু সেই সঙ্গে চোট পেয়েছেন তিনি। পরের দু’টি টেস্টে খেলতে পারবেন না শাহজাদ। তার পাঁজরে চোট। পার্থ টেস্টে দু’টি উইকেট নেন শাহিন আফ্রিদি। কিন্তু পাকিস্তান যদি বক্সিং ডে টেস্ট হেরে যায়, তাহলে হয়তো তাকে আর তৃতীয় টেস্টে খেলানো হবে না। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের কথা মাথায় রেখে বিশ্রাম দেওয়া হতে পারে আফ্রিদিকে।

পাক বোলারদের চোট কমাতে তাদের বিশ্রাম দিয়ে খেলানোর চেষ্টা করছে বোর্ড। নাসিম শাহের চোট এখনও সারেনি। পাক বোর্ডের এক কর্মকর্তা বলেন, ‘পাক ক্রিকেট বোর্ডকে সমস্যায় পড়তে হয়েছে পেসারদের চোটের কারণে। সেই কারণেই আফ্রিদিকে বিশ্রাম দেওয়ার কথা ভাবা হচ্ছে।’

পাকিস্তান দলেই নেই পেসার নাসিম। তার কাঁধে চোট রয়েছে। এহসানুল্লা ও মুহাম্মদ হাসনাইনের চোট রয়েছে। একই কারণে খেলতে পারছেন না স্পিনার আবরার আহমেদ ও পেসার শাহজাদ।
 

Link copied!