• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলোয়াড়দের প্রতি বিষোদগার করে চাকরি হারালেন টটেনহ্যাম কোচ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩, ০৫:৪৩ পিএম
খেলোয়াড়দের প্রতি বিষোদগার করে চাকরি হারালেন টটেনহ্যাম কোচ

ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহ্যাম হটস্পার বেশ ভালোই শুরু করেছিল। তবে মৌসুমের মাঝে এসেই খেই হারিয়ে ফেলে দলটি। ফলে দলটির কোচ অ্যান্টোনিও কন্তের দলটির সঙে থাকা নিয়েও সংশয় দেখা দেয়। এবার খেলোয়াড়দের প্রতি বিষোদগার করে চাকরিই হারালেন কন্তে।

টটেনহ্যাম হটস্পার প্রিমিয়ার লিগে সাউদাম্পটনের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করার পর গত সপ্তাহান্তে দলটির কোচ খেলোয়াড়দের ব্যাপারে বিস্ফোরক মন্তব্য করেন। এই কারণে ম্যানেজারের সঙ্গে দলটির বিচ্ছেদ নিশ্চিত হয়।

কন্তে খেলোয়াড়দের প্রতি তার ক্ষোভ প্রকাশ করে বলেছেন, "আমরা একটি দল নই। আমাদের ১১ জন খেলোয়াড় যারা মাঠে যায়, আমি তাদের মধ্যে স্বার্থপর খেলোয়াড় দেখছি। এমন খেলোয়াড় যারা একে অপরকে সাহায্য করতে চায় না। ট্রান্সফার মার্কেটের দায়িত্ব আছে ক্লাবের, দায়িত্ব আছে কোচের। কিন্তু খেলোয়াড়রা, খেলোয়াড়রা কোথায়? আমি মাত্র ১১ জন খেলোয়াড়কে দেখি যারা নিজেদের জন্য খেলে।"

৫৩ বছর বয়সী এই কোচ গত দুই দশক ধরে বারবার ব্যর্থতার জন্য চেয়ারম্যান ড্যানিয়েল লেভি এবং ক্লাবের মালিকানাকে দায়ী করেছেন।

তিনি বলেন, "টটেনহ্যামের গল্প এটি। ২০ বছর ধরে দলটির মালিক আছে এবং তারা কিছুই জিতেনি। কেন?”

২০২১ সালে প্রধান কোচ হিসেবে টটেনহ্যামে যোগ দেন কন্তে । তার সময়কালে ৭৬ ম্যাচ খেলেছে টটেনহ্যাম। যার মধ্যে জয় পেয়েছে ৪১ ম্যাচে, হেরেছে ২৩ ম্যাচে, ড্র ছিল ১২টি। গত মৌসুমে প্রিমিয়ার লিগে চতুর্থ স্থানে থেকে লিগ শেষ করেছিল ক্লাব।

 

Link copied!