• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

সালাহ‍‍`র মিশরের বাড়িতে চুরি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩, ১২:২০ পিএম
সালাহ‍‍`র মিশরের বাড়িতে চুরি

ঘরের মাঠে আগামী ২৪ মার্চ মালাউইর বিপক্ষে মাঠে নামবে মিশর। ম্যাচটির জন্য আগামী সপ্তাহে মিসরে যাওয়ার কথা মোহামেদ সালাহ‍‍`র। তবে দেশে ফেরার আগে দুঃসংবাদ পেয়েছেন এই ফরোয়ার্ড। মিশরের রাজধানী কায়রোতে সালাহর বাড়িতে চুরির ঘটনা ঘটেছে।

লিভারপুল এবং মিশর তারকা সালাহ‍‍`র বাড়ি কায়রোতে চুরির ঘটনায় বড় কিছু খোয়া যায়নি। স্যাটেলাইট রিসিভার নিয়ে গেছে চোর। স্থানীয় রিপোর্ট অনুযায়ী, কায়রোর পঞ্চম সেটেলমেন্ট এলাকায় সালাহ‍‍`র বাড়িতে চুরি হওয়ার পর মিশরীয় কর্তৃপক্ষ তদন্ত করছে।

সালাহ‍‍`র ভাতিজা বাড়ির পাশ দিয়ে যাচ্ছিলেন। তখন তিনি দেখলেন বাড়ির জানালা খোলা। দ্রুত চেক করে জানা গেল কিছু স্যাটেলাইট রিসিভার চুরি হয়েছে।

চুরির ঘটনাটিতে কী ঘটেছে তা খুঁজে বের করার জন্য এখন তদন্ত করা হচ্ছে। নিরাপত্তা কর্মীদের সাক্ষাৎকার নেওয়া হচ্ছে এবং অপরাধীদের শনাক্ত করার জন্য সিসিটিভি ফুটেজ চেক করা হচ্ছে।

খবরটি সালাহ‍‍`র জন্য একটি কঠিন সপ্তাহের শেষে আসে। লিভারপুল ফরোয়ার্ড পেনাল্টি মিস করার কারণে  প্রিমিয়ার লিগে বোর্নমাউথের কাছে ১-০ গোলে হেরে যেতে হয় তাদের। 

এদিকে, চ্যাম্পিয়নস লিগে লিভারপুল ও রিয়াল মাদ্রিদের মধ্যে শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে ৫-২ গোলে হেরে যায় লিভারপুল। এবার তাদের ইউরোপীয় আশা বাঁচিয়ে রাখাও কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি।

Link copied!