• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

আগ্রহ দেখিয়ে নিজেই সরে গেলেন টেইট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৪, ০৪:২২ পিএম
আগ্রহ দেখিয়ে নিজেই সরে গেলেন টেইট
শন টেইট। ছবি: সংগৃহীত

নিজে থেকেই আগ্রহ দেখিয়েছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত সেই আগ্রহ হারিয়ে ফেলেন। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং আর বোলিং কোচ নিয়োগের জন্য সাক্ষাৎকার নিয়েছে বিসিবি। মঙ্গলবার অনলাইনে এই সাক্ষাৎকার নেওয়া হয়। বোলিং কোচ হিসেবে আলোচনায় থাকা অস্ট্রেলিয়ার শন টেইট আবেদন করেও শেষ মুহূর্তে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন। 

বিদেশি কোচদের ভিড়ে একমাত্র দেশি কোচ হিসেবে রয়েছেন মাহবুব আলী জ্যাকি।

বিসিবির কোচ নিয়োগ কমিটির সদস্য নাঈমুর রহমান দুর্জয় জানান, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সঙ্গে সাবেক অজি পেসার টেইটের চুক্তি হয়ে গেছে। ফলে আবেদন করার পরও নাম প্রত্যাহার করে নেন তিনি। 

জাতীয় দলের হেড কোচ বাদে প্রায় সব পদই শূণ্য। ব্যাটিং, বোলিং কোচের পাশাপাশি ফিটনেস ট্রেনার ও ফিজিও নিয়োগের বিজ্ঞাপন দিয়েছিলো বিসিবি। নেই জাতীয় দলের স্পিন বোলিং কোচও। শ্রীলঙ্কা সিরিজের আগে কোচ খুঁজে পেতে ব্যাটিং, বোলিং কোচ হতে আগ্রহীদের সাক্ষাৎকার নিয়েছেন বিসিবির কোচ নিয়োগ কমিটির তিন সদস্য। সরাসরি আর অনলাইনে তাদের সাক্ষাৎকার নেওয়া হয়েছে।

হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহের পরামর্শ নিলেও কোচ নিয়োগের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে কমিটি। ফ্র্যাঞ্চাইজি লিগের দায়িত্ব পালন করতে দেয়ার ব্যাপারে এবার কিছুটা নমনীয় ক্রিকেট বোর্ড। ফিটনেস ট্রেনার ও ফিজিও পদের প্রার্থীদের সঙ্গেও কথা বলবে কমিটি। তারপরই ১২ ফেব্রুয়ারির বোর্ড সভায় চূড়ান্ত সুপারিশ জমা দেবেন।
 

Link copied!