• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

এবার কাউন্টির প্রস্তাব ফিরিয়ে দিলেন তাসকিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৬, ২০২৩, ০৮:২৫ পিএম
এবার কাউন্টির প্রস্তাব ফিরিয়ে দিলেন তাসকিন

বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম সেরা বোলার তাসকিন আহমেদ। গতি আর সুইংয়ে ব্যাটারদের উইকেট নিতে বাহাদুর এই পেসার। সেই সুবাদে বিদেশি ফ্র্যাঞ্চাইজি লিগ থেকে পাচ্ছেন খেলার প্রস্তাবও। তবে গত বছর আইপিএলের দল লখনৌ সুপার জায়ান্টের প্রস্তাব না করে দেন তাসকিন। এবার ইংল্যান্ডের কাউন্টির একটি দলের প্রস্তাব ফিরিয়ে দিলেন এই তারকা।

ইংল্যান্ডের কাউন্টির দল ইয়ার্কশায়ার থেকে তাসকিনকে কয়েকটি ম্যাচ খেলার প্রস্তাব দেওয়া হয়। দলটির কোচ ওটিস গিবসনের মাধ্যমে এ প্রস্তাব পান তাসকিন। গিবসন বাংলাদেশ জাতীয় দলের সাবেক কোচ ছিলেন। তবে সামনের এশিয়া কাপ এবং ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপের জন্য এমন সুযোগ ছাড়তে হচ্ছে এই পেসারকে।

তাসকিনের কাউন্টি দলে খেলার ব্যাপারে বিসিবি পরিচালক ও দল পরিচালনার দায়িত্বে থাকা ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমকে বলেন, “তাসকিন খোলামেলাভাবেই বিষয়টি আমাদের জানিয়েছেন। কোচ থেকে শুরু করে আমরা সবাই তাকে পরামর্শ দিয়েছি। সামনে বিশ্বকাপকে গুরুত্ব দেওয়া হয়েছে। যাতে বেশি ম্যাচ খেলার কারণে শারীরিকভাবে সে যেন অসুস্থ না হয়ে যায়।”

তাসকিন ইনজুরির কারণে ঘরের মাটিতে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে পারেননি। ইংল্যান্ডেও আইরিশদের বিপক্ষে দলের হয়ে খেলা সম্ভব হয়নি এই গতি তারকার। তবে এবার ইনজুরি থেকে ফেরায় আফগানিস্তান সিরিজে দলে রাখা হয়েছে তাসকিনকে। 

Link copied!