• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

বিপিএলের আগে মাঠে ফিরছেন না তামিম : পাপন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২৩, ০৩:৪১ পিএম
বিপিএলের আগে মাঠে ফিরছেন না তামিম : পাপন
বিপিএলের পর তামিম নিয়ে সিদ্ধান্ত হবে। ছবি : সংগৃহীত

বেশকিছুদিন ধরেই বাংলাদেশ দলের বাহিরে রয়েছেন তামিম ইকবাল খান। মূলত ইনজুরি তাকে ক্রিকেট থেকে দূরে সরিয়ে রেখেছে। তবে, আজ সকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রধান নাজমুল হাসান পাপনের সঙ্গে দেখা করতে যান বাংলাদেশের ড্যাশিং এই ওপেনার। বৈঠক শেষ করে তামিম কিছু না বললেও কথা বলেন, বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

দুপুর বারোটায় নাজমুল হাসান পাপনের গুলশানস্থ বাসভবনে প্রবেশ আসেন তামিম। এরপর ঘণ্টা খানেকেরও বেশি সময় ধরে চলে তামিম-পাপনের রুদ্ধদ্বার বৈঠক।পাপনের বাসভবন থেকে বেলা দেড়টার কিছুক্ষণ পরই বের হয়ে যান তামিম। গণমাধ্যমের সঙ্গে এদিন কোনো ধরনের কথাই বলেননি টাইগার এই ওপেনার।

তামিম কথা না বললেও কথা বলেছেন পাপন। জানিয়েছেন কবে নাগাদ মাঠে ফিরবেন তামিম। বিসিবি সভাপতি পাপন বলেন, “বিপিএলের পর তামিমের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। তার আগে সে ফিরবে না। আমার মেয়াদ শেষের দিকে, দায়িত্ব ছাড়ার আগে বেশকিছু কঠিন সিদ্ধান্ত নিতে চাই।”

এ সময় তিনি আরও যোগ করেন, “তামিম কিছু কথা বলেছে। কিন্তু এমন একটা সময় বলেছে যে আমার হাতে একদম সময় নেই। আর এক মাস পর আমার নির্বাচন। তাই এখন আমার এলাকাতেই থাকছি সবচেয়ে বেশি। আমি ওকে বলেছি দেখো, নির্বাচন শেষে এসেই যে আমি তোমার সব কথা শুনবো তেমন কিন্তু না। আমি কারো কথায় কিছু করবো না, আগে আমাকে নিজে জানতে হবে সমস্যাটা কোথায় এবং আমি ডিপে ঢুকে সমস্যাটা জানতে চাই।”

তিনি আরও বলেন, “একজন একেকটা কথা বলবে। ওটা শুনে সিদ্ধান্ত নেবো, তার মধ্যে আমি নাই। আমি নিজে ভেতরে ঢুকবো। আগে যেমন আমি সব জানতাম, এখন জানি না। এটা তামিমও স্বীকার করলো যে হ্যাঁ আপনি জানেন না। খালি তোমার সঙ্গে কথা বলে তো না, আমি সবার সঙ্গে কথা বলে গভীরে যাবো। যা যা সিদ্ধান্ত নিতে হয় নেবো। কে পছন্দ না করলো, তাতে কিছু যায় আসে না। ক্রিকেটের স্বার্থে যা যা সিদ্ধান্ত নিতে হয়, আমি নেবো।”

Link copied!