• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

পাপনের সঙ্গে বৈঠকে বসেছেন তামিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২৩, ০২:০১ পিএম
পাপনের সঙ্গে বৈঠকে বসেছেন তামিম
পাপনের সঙ্গে বৈঠকে বসেছেন তামিম। ফাইল ছবি

বাংলাদেশ জাতীয় দলের হয়ে নিজের ভবিষ্যৎ ঠিক করতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে জরুরি বৈঠকে বসেছেন তামিম ইকবাল। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে বিসিবি সভাপতির বাসভবনে যান তামিম। সেখানেই শুরু হয় তাদের বৈঠক। গুরুত্বপূর্ণ এই বৈঠক শেষেই জানা যাবে জাতীয় দলের হয়ে তামিমের পরবর্তী পদক্ষেপ।

এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাটিতে টেস্ট থেকে সরে দাঁড়ান তামিম। জানা যায় বিদেশের মাটিতে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজেও থাকছেন না তিনি। এমনকি সেই সিরিজের দলে থাকা ক্রিকেটারদের নামও চূড়ান্ত করে ফেলেছে বিসিবি। তবে প্রশ্ন একটা থেকেই যাচ্ছে, কবে মাঠে ফিরছেন তামিম। নাকি আদৌ ফিরবেন না জাতীয় দলের হয়ে।

সকল বিষয় নিয়েই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে বসেছেন তামিম। এর আগে বিসিবির সাথে সভা হওয়ার কথা ছিল গেল ২২ নভেম্বরে। সেটি এতদিন পেরিয়ে গেলেও হয়নি। এদিকে ধারণা করা হচ্ছে ২০২৪ সালের বিপিএল দিয়েই ২২ গজে আবারো প্রত্যাবর্তন করবেন তামিম।  

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন তামিম। ফাইল ছবি

বিপিএলে তার দল ফরচুন বরিশালও তাকে নিয়ে বেশ আশাবাদী। দিন কয়েক আগেই দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন তামিম। তবে সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। ফেসবুক পোস্টে তামিম লিখেছিলেন, “মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করাটা সবসময় আনন্দের।”

Link copied!