• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

স্টেডিয়াম রক্ষণাবেক্ষণের ওপর গুরুত্বারোপ ক্রীড়ামন্ত্রীর


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪, ০৭:১৪ পিএম
স্টেডিয়াম রক্ষণাবেক্ষণের ওপর গুরুত্বারোপ ক্রীড়ামন্ত্রীর
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন। ছবি : সংগৃহীত

শেখ রাসেল মিনি স্টেডিয়াম, জাতীয় সংসদের পাশে নির্মীয়মাণ প্রতিবন্ধী স্টেডিয়াম ও বঙ্গবন্ধু স্টেডিয়ামের চলমান কাজ পরিদর্শন করবেন বলে জানিয়েছেন যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন।

রোববার (২১ জানুয়ারি) দুপুরে মন্ত্রণালয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ, প্রতিবন্ধী স্টেডিয়াম নির্মাণ, বঙ্গবন্ধু স্টেডিয়ামের আধুনিকায়ন ও সংস্কার কাজের অগ্রগতিবিষয়ক পর্যালোচনা সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।  

নাজমুল হাসান পাপন বলেন, “ক্রীড়ার তিনটি অগ্রাধিকার প্রজেক্ট নিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে আমি আজ বসেছি। আপনারা জানেন প্রধানমন্ত্রীর নির্দেশে সারা দেশে প্রতিটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে। প্রথম পর্যায়ে ১২৫টি স্টেডিয়াম নির্মাণের কাজ সমাপ্ত হয়েছে। দ্বিতীয় পর্যায়ে ১৮৬টি মিনি স্টেডিয়াম নির্মাণের কাজ চলছে। এছাড়াও জাতীয় সংসদের পাশে নির্মাণাধীন প্রতিবন্ধী স্টেডিয়াম এবং বঙ্গবন্ধু স্টেডিয়ামের আধুনিকায়ন ও সংস্কার বিষয়ে অগ্রগতি সম্পর্কে অবগত হয়েছি। আমি খুব শিগগিরই  সরেজমিনে প্রকল্পগুলো পরিদর্শন করব।”

যুব ও ক্রীড়ামন্ত্রী বলেন, “যে সকল স্টেডিয়ামে নির্মাণ করা হয়েছে, সেগুলো সঠিকভাবে ব্যবহার ও রক্ষণাবেক্ষণ করতে হবে। লিখিতভাবে গাইডলাইন দেওয়ার নির্দেশনা দিয়েছি।”

পাপন আরও বলেন, “বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কার কাজ চলমান রয়েছে। সেই কাজ ডিসেম্বরের মধ্যে শেষ হবে বলে আশা করছি। প্রকল্প পরিচালকদের তাগাদা দিয়েছি, দ্রুততম সময়ের মধ্যে নির্ধারিত কাজ সমাপ্ত করার জন্য।”
 

Link copied!