• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

শেখ রাসেলের ড্র, জয় পেয়েছে আবাহনী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৩, ০৯:৪২ পিএম
শেখ রাসেলের ড্র, জয় পেয়েছে আবাহনী
আবাহনী লিমিটেড। ছবি: সংগৃহীত

স্বাধীনতা কাপ দিয়ে মাঠে গড়িয়েছে ফুটবলের নতুন মৌসুম। উদ্বোধনী ম্যাচে জয় পেয়েছে হেভিওয়েট ঢাকা আবাহনী। তার ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ বিমান বাহিনীকে। অণ্যদিকে, শেখ রাসেলকে গোল শূন্য রুখে দিয়েছে রহমতগঞ্জ এফসি। আর বাংলাদেশ পুলিশের কাছে ২-০ গোলে হেরেছে ব্রাদার্স ইউনিয়ন।

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ম্যাচের ১১ মিনিটে নাবীব নেওয়াজ জীবনের গোলে লিড পায় আকাশি-নীল জার্সিধারীরা। জীবন গোলটি করেন পেনাল্টি থেকে। আর দ্বিতীয় গোলটি আসে ম্যাচের ৩৬ মিনিটে। স্কোরশীটে নাম তুলেন রবিউল ইসলাম। এরপর আর কোন গোল না হলে ২-০ গোলের ব্যধানে মাঠ ছাড়ে তারা। জয় দিয়ে যাত্রা শুরু করল আবাহনীর নতুন আর্জেন্টিনার কোচ দিয়েগো আন্দ্রেস ক্রসিয়ানির।

ছবি : সংগৃহীত

দিনের অন্যম্যাচে, বসুন্ধরার কিংস অ্যারিনায় ড্র করতে হয়েছে শেখ রাসেলকে। তারা ১০ জনের রহমতগঞ্জকে হারাতে ব্যর্থ হয়েছে। ভালো খেললেও ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোল করতে ব্যর্থ হয় রাসেল। নতুন মৌসুমে বিদেশি কোচের অধীনে পয়েন্ট খুইয়ে শুরু করল তারা।

ব্রাদার্স ইউনিয়ন। ছবি : সংগৃহীত

দুই মৌসুম পর ফুটবলের শীর্ষ পর্যায়ে ফিরেছে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব। তাদের প্রত্যাবর্তনের ম্যাচটি অবশ্য অতটা সুখকর হয়নি। মুন্সিগঞ্জ স্টেডিয়ামে গ্রুপ ‘এ’-র ম্যাচে বাংলাদেশ পুলিশ ২-০ গোলে ব্রাদার্স ইউনিয়নকে পরাজিত করেছে। দুই অর্ধেই একটি করে গোল করে পুলিশ। পুলিশের হয়ে কারিপভ ২৩ মিনিটে ও গার্সিয়া ৬৭ মিনিটে গোল করেন।

Link copied!