• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১, ১২ শাওয়াল ১৪৪৫

তামিমের মুখে সাকিবের অকুণ্ঠ প্রশংসা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ২, ২০২৪, ০৮:৪২ এএম
তামিমের মুখে সাকিবের অকুণ্ঠ প্রশংসা

একসময় তারা ছিলেন খুব ভালো বন্ধু। কিন্তু সময়ের প্রবাহমানতায় এখন আর তারা বন্ধু নন, যেন শত্রু। সবশেষ ওয়ানডে বিশ্বকাপ দলের স্কোয়াড নিয়ে তাদের মধ্যে তিক্ততা বেড়েছে বহুগুণে।

এবারের বিপিএলে রাউন্ড রবিন লিগের শেষ ম্যাচে দুজনের শরীরী অভিব্যক্তিও ছিল দৃষ্টিকটু। নিজের বলে তামিম আউট হওয়ার পর সাকিবের উচ্ছ্বাসটা ছিল ভিন্ন রকমের। আর সাকিব আউট হওয়ার পর তামিমও চিরচেনা উল্লাস ছেড়ে একটু ভিন্নভাবে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন। সব মিলিয়ে মনে হচ্ছিল কেউ কাউকে সহ্য করতে পারছেন না।

কিন্তু শুক্রবার (১ মার্চ) বিপিএল ফাইনালের পর তামিমের কথা শুনে মনে হলো, যত তিক্ততাই থাকুক না কেন, ক্রিকেটার সাকিব আল হাসানের প্রতি তামিমের শ্রদ্ধা ঠিকই অটুট। আর তাই বিপিএল শেষে তামিমের মুখে আলাদা করে সাকিবের অকুণ্ঠ প্রশংসা।

ফাইনাল শেষে সংবাদ সম্মেলনে তামিমের কাছে প্রশ্ন ছিল, বিপিএলে কার কার পারফরমেন্স তার নজর কেড়েছে?

উত্তরে ফরচুন বরিশাল ক্যাপ্টেন তামিম আলাদা করে সাকিবের কথা বলেন এবং তার ভূয়শী প্রশংসা করেন। তামিম বলেন, “এবারের বিপিএলে সাকিব দারুণ খেলেছে। শুরুতে একটু সমস্যা হচ্ছিল। কিন্তু সময় গড়ানোর সঙ্গে সঙ্গে ঠিক নিজেকে খুঁজে পেয়েছে এবং ব্যাট ও বল হাতে সমান ভালো খেলেছে। সামগ্রিকভাবে সাকিবের ব্যাটিং ও বোলিং পারফরমেন্সটা ছিল বেশ ভালো।”

সাকিবের প্রশংসার পাশাপাশি তরুণদের মধ্যে শরিফুলের বোলিং আর তাওহিদ হৃদয়ের ব্যাটিং খুব ভালো লেগেছে তামিমের। তার অনুভব- এই দুই তরুণ দারুণ পারফর্ম করেছে। শরিফুল তো বল হাতে রীতিমত আগুন ঝরিয়েছে। আর হৃদয় অনবদ্য ব্যাটিং করেছে।

Link copied!