• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

‘পিসিবির ভুলেই শাহিন আফ্রিদি অধিনায়ক হয়েছে’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৪, ০৬:৩১ পিএম
‘পিসিবির ভুলেই শাহিন আফ্রিদি অধিনায়ক হয়েছে’
শাহিদ আফ্রিদি ও শাহিন আফ্রিদি। ছবি: সংগৃহীত

ভুল করেই পাকিস্তানের টি টোয়েন্টি দলের অধিনায়ক হয়ে গেছেন শাহিন শাহ আফ্রিদি। এমনটাই জানিয়েছেন তার শ্বশুর তথা পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও দুর্দান্ত অলরাউন্ডার শাহিদ আফ্রিদি। 

তিনি জানিয়েছেন আসলে তিনি কাকে অধিনায়ক দেখতে চেয়েছিলেন। শাহিদ আফ্রিদিকে আবারও বড় মন্তব্য করতে দেখা গেল, যা নিয়ে তৈরি হয়েছে নতুন বিতর্ক। 

শাহিদ আফ্রিদি বলেছেন, ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপের পর বাবর আজমকে পাকিস্তান ক্রিকেটের তিন ফরম্যাটের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। এরপর টেস্টে শান মাসুদ এবং টি-টোয়েন্টিতে শাহিন শাহ আফ্রিদিকে অধিনায়ক করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এখনও ওয়ানডে দলের অধিনায়কের নাম ঘোষণা করা হয়নি। কারণ দলটির চলতি বছরের নভেম্বর পর্যন্ত কোনও ওয়ানডে ম্যাচ খেলবে না।

অস্ট্রেলিয়ায় এক অনুষ্ঠানে শাহিদ আফ্রিদি বলেন, ‘মুহম্মদ রিজওয়ান নিজের কাজের প্রতি মনোযোগী ছিল। আমি তাকে টি-টোয়েন্টি দলের ক্যাপ্টেন হিসাবে দেখতে চেয়েছিলাম, কিন্তু ভুল করেই শাহিন এটা হয়ে গেল।’ তবে তিনি হাসতে হাসতেই এ কথা বলেছেন।

এরপরে হ্যারিস রউফকে নিয়ে কথা বলেন শাহিদ আফ্রিদি। তিনি বলেন, ‘হ্যারিস রউফকে আমি খুব পছন্দ করি। তার গুণ হল সে একজন শক্তিশালী চরিত্র। যে কখনও হারে না। দ্রুত সাহস হারায় না। সব সময়ে চ্যালেঞ্জ গ্রহণ করতে ভালোবাসে।’ 

শাহিদ আফ্রিদির বক্তব্যের এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

 

 

Link copied!