• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিচ্ছেদের সুর সানিয়া-শোয়েবের, সানিয়ার স্বামীর পরিচয় মুছলেন শোয়েব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৪, ২০২৩, ১২:১৪ পিএম
বিচ্ছেদের সুর সানিয়া-শোয়েবের, সানিয়ার স্বামীর পরিচয় মুছলেন শোয়েব
ফাইল ছবি

শোয়েব মালিক আর সানিয়া মির্জার দাম্পত্য সম্পর্কে ভাঙনের গুঞ্জনটা বেশ পুরোনো। এই তারকা দম্পতির বিচ্ছেদের গুঞ্জন নিয়ে এক বছর ধরে বহু সংবাদ প্রকাশ হয়েছে। এবার সেই গুঞ্জনে যেন সত্যি হতে চলছে। যার প্রমাণ খোদ শোয়েব মালিকই দিয়েছেন।

পাকিস্তানের এই তারকা অলরাউন্ডার নিজের সামাজিক যোগাযোগমাধ্যম থেকে ‘সানিয়ার স্বামী’  পরিচয় মুছে ফেলেছেন।  যা দেখে অনেকের ধারণা, পাকিস্তানি ক্রিকেট তারকার সঙ্গে ভারতীয় টেনিস তারকার সম্পর্ক হয়তো এরই মধ্যে ভেঙে গেছে।

এদিকে অনেক দিন ধরেই দুজনকে একসঙ্গে দেখা না যাওয়ায় গুঞ্জন আরও গতি পাচ্ছে। যদিও বিয়ে ভাঙনের নতুন এই গুঞ্জন নিয়ে শোয়েব–সানিয়া এখনো মুখ খোলেননি।

শোয়েব মালিক এতোদিন  নিজের ইনেস্টাগ্রামের বায়োতে নিজেকে পরিচয় করিয়ে দিতেন ‘একজন সুপারউইমেন সানিয়া মির্জার স্বাম’ বলে। এই পরিচয়টি এখন নেই। এর বদলে আছে ‘লিভ আনব্রোকেন’। বায়োতে সন্তানের বাবা এবং অ্যাথলেট পরিচয় আগেও ছিল, এখনো আছে। অর্থাৎ সানিয়ার স্বামী পরিচয়টাই শুধু আড়াল করেছেন শোয়েব।

ছবি: সংগৃহীত

আর এই কারণেই নেটিজেনরা মনে করছেন বিচ্ছেদ হয়েছে তাদের মাঝে। অবশ্য গত বছরের নভেম্বরেও শোয়েব–সানিয়ার সম্পর্কে ভাঙন প্রায় নিশ্চিত বলে গুঞ্জন দেখা দিয়েছিল। যদিও পরে তা মিথ্যা হিসেবে প্রমাণ হয়।

ভারতের সাবেক টেনিস খেলোয়াড় সানিয়া আর পাকিস্তানের ক্রিকেটার শোয়েবের বিয়ে হয় ২০১০ সালে। এর আট বছর পর এই দম্পতির ঘরে আসে ছেলে ইজান মির্জা–মালিক।

Link copied!