• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘সংসার’ নিয়ে নেটিজেনদের প্রতি নতুন বার্তা সানিয়া মির্জার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২৩, ০৩:৪০ পিএম
‘সংসার’ নিয়ে নেটিজেনদের প্রতি নতুন বার্তা সানিয়া মির্জার
সন্তানদের সঙ্গে সানিয়া মির্জা। ছবি : সংগৃহীত

ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা ও পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব মালিককে নিয়ে নেটদুনিয়ায় আলোচনা-সমালোচনার শেষ নেই। দীর্ঘদিন ধরে দুইজন এক ছাদের নিচে থাকছেন না বলেও গুঞ্জন রয়েছে। নেটিজিনদের উদ্দেশ্যে নিজের সংসার জীবন নিয়ে এবার বার্তা দিয়েছেন সানিয়া।

সম্প্রতি দ্য মাদারহুড হোমের একটি কোটেশন শেয়ার করে সানিয়া লেখেন, “মায়েরা যারা প্রতিদিন সন্তানদের ঘুম পাড়িয়ে তারপর খানিক চোখের জল ফেলে। এই আশায় যে, ওই দিনটায় তারা নিজেদের সেরাটা দিতে পেরেছে…। আপনিই সব, আপনি একাই একশো, আপনি আপনার সন্তানের গোটা পৃথিবী। দয়া করে এবার নিজের প্রতি একটু সহানুভূতিশীল হন।”

একাধিক সংবাদমাধ্যমে সানিয়া মির্জা বলেন, “আমি কখনই বিবাহিত বা প্রতিশ্রুতিবদ্ধ পুরুষের প্রতি আকৃষ্ট হব না। সবাই আমাকে জানেন এবং এটি বলার অপেক্ষা রাখে না।”

জানা যায়, বর্তমানে ছেলেকে নিয়ে দুবাই থাকেন সানিয়া। যদিও বিচ্ছেদ নিয়ে সেভাবে মুখ খোলেননি দুইজনের কেউই। তবে দুই তারকার ইনস্টাগ্রাম স্টোরি মাঝেমাঝে উসকে দেয় এই বিতর্ক।

একসময় রটেছিল শোয়েব নাকি পরকিয়ায় জড়িয়েছেন। পাকিস্তানের সুন্দরী মডেল-অভিনেত্রী আয়েশা ওমর নাকি আসেন ‘তৃতীয় ব্যক্তি’ হয়ে। ‘করাচি সে লাহোর’, ‘ইয়ালঘার’, ‘কাফ কঙ্গনা’র মতো ছবিতে কাজ করেছেন আয়েশা।

২০২১ সালে আয়েশা আর শোয়েব কিছু বোল্ড ফোটোশ্যুট করেন একটি ম্যাগাজিনের জন্য। তারপর থেকেই শুরু সবকিছু। যদিও এসব খবর ছড়াতেই রীতিমতো ফুঁসে ওঠেন আয়েশা।

২০১০ সালে বিয়ে করেন সানিয়া ও শোয়েব। পাকিস্তানের মতো দেশে ভারতের ক্রীড়াবিদের বিয়ের সিদ্ধান্ত নিয়ে একসময় কম কটাক্ষ হয়নি। সানিয়া যদিও সবটা সামলেছিলেন। এমনকি করাচিতে শ্বশুরবাড়িতেও গিয়েছেন কয়েকবার। যদিও তারা দুবাইতে একসঙ্গে থাকতেন।

Link copied!