• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

সৌদির ঐতিহ্যবাহী পোশাকে তলোয়াড় হাতে রোনালদো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩, ০৮:৫৯ পিএম
সৌদির ঐতিহ্যবাহী পোশাকে তলোয়াড় হাতে রোনালদো
সৌদির ঐতিহ্যবাহী পোশাকে তলোয়ার হাতে রোনালদো। ছবি : সংগৃহীত

ফুটবলের পাশাপাশি এবার নিজেদের ঐহিত্যকেও সারাবিশ্বে তুলে ধরতে ভিন্ন এক পরিকল্পনা নিয়েছে সৌদি আরব। যেখানে তাদের সঙ্গী হয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো, সাদিও মানে ও অ্যালেক্স তেলেসের মতো তারকারা। প্রতি বছরের ২৩ সেপ্টেম্বর সৌদি আরব নিজেদের জাতীয় দিবস পালন করে। সেই উপলক্ষে নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমে আড়াই মিনিটের এক ভিডিও ক্লিপ প্রকাশ করেছে আল নাসর। যেখানে সৌদি আরবের ঐহিত্যবাহী পোশাক পরে তলোয়ার হাতে দেখা গেছে পর্তুগিজ বরপুত্র রোনালদোকে।

ভিডিও ক্লিপটিতে দেখা যায় নাসরের খেলোয়াড় আবদুল রহমান গারিব ও নাওয়াফ আলাকিদি বাদ্য বাজাচ্ছেন। গোলরক্ষক ওয়ালিদ আবদুল্লাহ কফি বানাচ্ছেন ওতাভিওর জন্য। পর্তুগিজ এই ‍ফুটবলার হেয়ারকাট দিচ্ছেন জাতীয় দিবসের অনুষ্ঠানে যাওয়ার জন্য। ব্রাজিলিয়ান মিডফিল্ডার তালিসকা আল নাসরের কোচ লুইস ক্রাস্তোর পোশাকের মাপ নিচ্ছেন। সেনেগালিজ তারকা সাদিও মানে ঐতিহ্যবাহী পোশাক পরিধান করে তলোয়ার হাতে দাঁড়িয়ে সুর মেলাচ্ছেন। 

ভিডিওর আকর্ষণে থাকা রোনালদো তখনই হাজির হন সৌদি আরবের ঐতিহ্যবাহী পোশাক পরে। পর্তুগিজ তারকা গানে সুর মেলানোর পাশাপাশি তলোয়ার হাতে নেতৃত্ব দিচ্ছেন সবাইকে। তার সঙ্গে ছিলেন সতীর্থ আবদুল্লাহ আল খাইবারি, মার্সেলো ব্রোজোভিক ও সুলতান আল ঘানাম। 

Link copied!