• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

রেফারির ওপর চটলেন রোনালদো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩, ০৩:২৭ পিএম
রেফারির ওপর চটলেন রোনালদো

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব আল-নাসর জয় পাক বা হারুক- আলোচনায় থাকছে এই ফুটবলার। এমনকি নিজে কোনো ম্যাচে গোল না পেলেও বিতর্কিত কর্মকান্ডেও তাকে নিয়ে কথা থামছে না। এবার রেফারির ওপর চটে ফের আলোচনায় এই পর্তুগিজ।

মঙ্গলবার (১৪ মার্চ) রাতে কিংস অফ চ্যাম্পিয়ন্সের ম্যাচে আভার বিপক্ষে মাঠে নেমেছিল রোনালদোর আল-নাসর। ম্যাচে প্রতিপক্ষকে ৩-১ গোলে হারিয়েছে আল-নাসর।

এর আগের ম্যাচে আল-ইত্তিহাদের কাছে হেরে যায় আল-নাসর। এই ম্যাচে হারের হতাশা, গোল না পাওয়ার হতাশার সঙ্গে নতুন করে যুক্ত হয় আল-ইত্তিহাদের দর্শকদের মুখে ‍‍`মেসি, মেসি‍‍` ধ্বনি। শেষ পর্যন্ত রোনালদো পানির বোতলে কিক দিয়ে তার ক্ষোভ প্রকাশ করেন।

আল-নাসর ৩-১ গোলের ব্যবধানে আভাকে হারালেও গোল পাননি রোনালদো। সেই হতাশা তো ছিল ই। ম্যাচের প্রথমার্ধ শেষ হওয়ার বাঁশি বাজানোর পর তিনি ক্ষেপে যান রেফারির ওপর। হাত দিয়ে বল ধরে রাগের বশে বল নিয়ে জোরে কিক মেরে বসেন। রাগ ফুটে ওঠে তার চোখে-মুখে। হাত নাড়াতে নাড়াতে তাকে কিছু বলতেও দেখা যায়। এই আচরণের পর রোনালদোকে হলুদ কার্ড দেখান রেফারি।

রোনালদো ক্ষোভ প্রকাশ করেন দলটির কোচ রুডি গার্সিয়ার ওপরও। ম্যাচ শেষ হওয়ার তিন মিনিট বাকি থাকতে পর্তুগিজ তারকাকে মাঠ থেকে তুলে নেন কোচ। ডাগআউটে বসে মাথা নাড়তে থাকেন রোনালদো। তাকে বেশ হতাশ দেখা যায়। 

Link copied!