• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

রমিজ রাজার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পিসিবির হুমকি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২, ০৩:৩১ পিএম
রমিজ রাজার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পিসিবির হুমকি

পাকিস্তান ক্রিকেট বোর্ড বুধবার রমিজ রাজার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছে। বোর্ডের নতুন ব্যবস্থাপনা কমিটি এবং সাবেক চেয়ারম্যানের মধ্যে কথার যুদ্ধ শুরু হওয়ার পর এই হুমকির কথা জানিয়েছে পাকিস্তান বোর্ড।

পিসিবি এক বিবৃতিতে বলেছে, "পাকিস্তান ক্রিকেট বোর্ড একটি সাক্ষাৎকারে পিসিবি ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান নাজাম শেঠির বিরুদ্ধে সাবেক চেয়ারম্যান রমিজ রাজার করা মন্তব্য এবং ভাষা ব্যবহার করায় হতাশা প্রকাশ করছে। পিসিবি মনে করছে সাবেক চেয়ারম্যান জনাব রাজার মন্তব্য বর্তমান চেয়ারম্যান জনাব শেঠির অনবদ্য সুনামকে কলঙ্কিত এবং ক্ষতিগ্রস্থ করেছে। আইনি প্রক্রিয়া শুরু করার জন্য তার মন্তব্য ই যথেষ্ট।"

গত বৃহস্পতিবার রাজাকে দেশটির সরকার পিসিবি চেয়ারম্যান পদ থেকে ছাঁটাই করে। পরবর্তী চার মাসের জন্য নাজাম শেঠির নেতৃত্বে ১৪ সদস্যের একটি কমিটি নিয়োগ করা হয়েছে। বরখাস্তের পর রাজা অভিযোগ করেন, তাকে সরাতে সরকার সংবিধান পর্যন্ত পরিবর্তন করেছে। এমনকি, বোর্ড অফিস থেকে তার জিনিসপত্রও নিতে দেওয়া হয়নি।

সোমবার তার ইউটিউব চ্যানেলে রমিজ বলেন, "রাত ২টায় নাজাম শেঠি টুইট করেন যে, রমিজ রাজা আউট। এটা কি একজন সাবেক অধিনায়কের প্রতি সম্মান? আমাকে এমনকি অফিসে গিয়ে আমার জিনিসপত্র সংগ্রহ করতে দেওয়া হয়নি। এই লোকেরা (নাজাম শেঠি) কেবল নিজেদের প্রচার পেতে এসেছে। তারা ক্রিকেট সম্পর্কে কিছুই জানে না। আমি বিরক্ত এবং হতাশ কারণ আমাকে আমার তিন বছরের মেয়াদ শেষ করতে দেওয়া হয়নি। পাকিস্তান ক্রিকেটের উন্নতির জন্য আমার সমস্ত পরিকল্পনা ভেস্তে গেছে।" 

Link copied!