• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

পাকিস্তান ম্যাচে ফেরার সম্ভাবনা শুভমানের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৩, ০৮:৩৩ পিএম
পাকিস্তান ম্যাচে ফেরার সম্ভাবনা শুভমানের
রোহিত শর্মা । ছবি : সংগৃহীত

বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে দারুণ জয় পেয়েছে ভারত। তৃতীয় ম্যাচে তাদের শনিবার(১৪ অক্টোবর) প্রতিপক্ষ পাকিস্তান। এই ম্যাচে ভারত দলে আসতে পারে পরিবর্তন। ডেঙ্গু আক্রান্ত হওয়ায় প্রথম দুই ম্যাচে খেলতে পারেননি শুভমান গিল। তবে, পাকিস্তান ম্যাচে দলে যেতে পারে তাকে। এমনটাই ইঙ্গিত দিয়েছেন দলটির অধিনায়ক রোহিত শর্মা।

সাংবাদিকদের রোহিত বলেন, “শুভমানের খেলার সম্ভাবনা ৯৯ শতাংশ। বাকিটা ম্যাচের দিন সকালে বলা যাবে।”

অলরেডি আহমেদাবাদে পৌছে গিয়েছেন শুভমান গিল। ম্যাচের আগের দিন ইনডোরে করেছে অনুশীলনও। তাই বুঝায় যায় খেলার জন্য অনেকটাই প্রস্তুত ড্যাশিং এই ওপেনার।

আফগানিস্তানের বিপক্ষে ব্যাট হাতে দারুণ এক ইনিংস খেলেন রোহিত। এই ধারাবাহিকতা ধরে রাখতে চান পাকিস্তান ম্যাচেও। ভারতের অধিনায়ক বলেন, “আমার কাছে প্রস্তুতি খুব গুরুত্বপূর্ণ। প্রতিটা ম্যাচের আগে নিজেকে ভাল করে তৈরি করি। কারণ, প্রতিটা ম্যাচে আলাদা আলাদা চ্যালেঞ্জ। অতীত নিয়ে বিশেষ ভাবি না। আশা করছি পাকিস্তানের বিরুদ্ধেও নিজের ফর্ম বজায় রাখতে পারব।”

ম্যাচ বাদে অন্য কোন কিছুই নিয়ে ভাবছেন না ভারতীয় অধিনায়ক। রোহিত বলেন, “ সামাজিম মাধ্যমে কে কি বলছে তা নিয়ে আমি ভাবছি না। যে যার মতো বলতেই পারে। আসল খেলা হয় মাঠে। সেখানে দু’দলের মধ্যে যে ভাল খেলতে পারবে সে জিতবে। তাই মাঠের লড়াইয়ের দিকেই আমরা বেশি গুরুত্ব দিচ্ছি।”

Link copied!