• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

টস জিতে ব্যাটিংয়ে পাকিস্তান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৩, ০২:১১ পিএম
টস জিতে ব্যাটিংয়ে পাকিস্তান
ছবি: সংগৃহীত

টানা দুই ম্যাচ হারের বৃত্ত ভেঙে জয়ে ধারায় ফিরতে মরিয়া পাকিস্তান। সোমবার (২৩ অক্টোবর) বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে পাকিস্তান মুখোমুখি হবে আফগানিস্তানের বিপক্ষে। এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ম্যান ইন গ্রিন অধিনায়ক বাবর আজম।

চেন্নাইয়ের চিদম্বরম স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় ম্যাচটি শুরু হবে। এই ম্যাচে দুই দলেরই একটি করে পরিবর্তন রয়েছে। জ্বরে আক্রান্ত মোহাম্মদ নাওয়াজের জায়গায় একাদশে ফিরেছেন পাকিস্তান দলের সহ-অধিনায়ক শাদাব খান। আর আফগানিস্তানের একাদশে পেসার ফজল হক ফারুকিকে বাদ দিয়ে স্পিনার নুর আহমেদকে যোগ করেছে আফগান অধিনায়ক হাশতমউল্লাহ শহীদি। পাকিস্তানের বিপক্ষে তারা এক পরিক্ষিত পেসার নিয়ে মাঠে নামছে। অন্যদিকে বাবর আজমের দলে রয়েছে তিন পেসার।

পাকিস্তান একাদশ
আব্দুল্লাহ শফিক, ইমাম উল হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, সাউদ শাকিল, ইফতিখার আহমেদ, শাদাব খান, উসামা মীর, হাসান আলী, শাহিন আফ্রিদি ও হারিস রউফ।

আফগানিস্তান একাদশ
রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমতউল্লাহ শহীদি (অধিনায়ক), আজমতউল্লাহ ওমরজাই, ইকরাম আলীখিল, মোহাম্মদ নবি, মুজিব উর রহমান, নাভিন উল হক ও নুর আহমেদ।

Link copied!