• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিশ্বকাপের জার্সি উন্মোচন করল পাকিস্তান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩, ০৯:৪২ পিএম
বিশ্বকাপের জার্সি উন্মোচন করল পাকিস্তান
ছবি: সংগৃহীত

এখন এশিয়ান ক্রিকেট ভক্তদের মাতামাতির বিষয়বস্তু এশিয়া কাপ। কারণ আর দুইদিন পরেই এশিয়া কাপের ১৬তম আসরের পর্দা উঠবে। কিন্তু ২০২৩ সালে ভারতের মাটিতে ওয়ানডে বিশ্বকাপ শুরু হতে এখনো ১ মাসের বেশি সময় বাকি আছে। তারপরও এশিয়া কাপের দামামার মধ্যে আসন্ন বিশ্বকাপের জার্সি উন্মোচন করল ওয়ানডে র‌্যাংকিংয়ে শীর্ষে থাকা দল পাকিস্তান।

সোমবার (২৮ আগস্ট) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পিসিবি চেয়ারম্যান জাকা আশরাফের উপস্থিতিতে পাকদের বিশ্বকাপ জার্সি প্রকাশ করা হয়। পাকিস্তান ক্রিকেট দল ‘মেন ইন গ্রিন’ নামে পরিচিত। তাই নামের সঙ্গে মিল রেখে জার্সিতে সবুজ রংকে প্রাধান্য দেওয়া হয়েছে। বাবর আজমদের এবারের বিশ্বকাপের জার্সির নাম রাখা হয়েছে ‍‍`স্টার নেশন জার্সি‍‍`। জার্সির বাম পাশে বুকের ওপর একটি তারকা ও পাকিস্তানের পতাকা রয়েছে। আর জার্সির ডান পাশে বুকের ওপরে ২০২৩ বিশ্বকাপের লোগো রয়েছে।

জার্সি উন্মোচন অনুষ্ঠানে পিসিবি প্রধান জাকা আশরাফ বলেন, “এই জার্সি পাকিস্তানের চেতনা ও দৃঢ়তার প্রতিনিধিত্ব করে। কারণ তারা ইতোমধ্যেই ওয়ানডে ফরম্যাটে এক নম্বরে উঠে এসেছে।”

পিসিবি সভাপতি আরও বলেন, “আমরা বুকে পাকিস্তানের তারকা ও পতাকা রেখেছি। যা আমাদের পরিচয়ের প্রতিনিধিত্ব করে। আমি আশাবাদী আমাদের দল ভারতে বিশ্বকাপ জিতবে।”

আগামী ৫ অক্টোবর থেকে ভারতের গুজরাটের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বিশ্বকাপের মাঠের লড়াই শুরু হবে। টুর্নামেন্ট ঘিরে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত প্রতিটি দল। যত সময় গড়াচ্ছে ততো বিশ্বকাপ নিয়ে ভক্তদের মাঝে উন্মাদনা বাড়ছে। সেই উন্মাদনা বাড়িয়ে দিতে যোগ হচ্ছে বিশ্বকাপে অংশ নেওয়া দেশগুলোর দল ঘোষণা ও জার্সি উন্মোচনকে ঘিরে। পাকিস্তান ভক্তদের মাঝে এবার সেই উম্মাদনা বাড়িয়ে দিল দেশটি তাদের বিশ্বকাপ জার্সি প্রকাশ করে।

Link copied!