• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

সৌদিতে বান্ধবী নিয়ে থাকতে চান নেইমার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৩, ০৬:৩৪ পিএম
সৌদিতে বান্ধবী নিয়ে থাকতে চান নেইমার
ছবি: সংগৃহীত

নেইমারের সঙ্গে সৌদি ক্লাব আল হিলালের দুই বছরের চুক্তি হয়েছে। আল হিলালে যাওয়ার জন্য অর্থ ছাড়াও কিছু শর্ত জুড়ে দিয়েছেন নেইমার। সেই শর্তের মধ্যে অন্যতম ব্রাজিলিয়ান তারকা ফুটবলার সৌদিতে থাকতে চান বান্ধবীকে সঙ্গে নিয়ে। এমনটাই বলছেন ‘ফুটমেরকাতো’ নামের একটি অনলাইন পোর্টাল।

যেকোনো দলবদলেই সব বিষয়ে খুব গোপনীয়তা রাখা হয়। ট্রান্সফার ফি কত, খেলোয়াড়টির বেতন কত হবে আর চুক্তিতে কী কী শর্ত আছে—এগুলো সাধারণত বাইরে প্রকাশ করে না কোনো পক্ষই। নেইমারের ট্রান্সফারের বিষয়েও তাই হয়েছে। এখন পর্যন্ত ট্রান্সফারের এই ফুটবলার ও ক্লাবের পক্ষ কেউ মুখ খোলেনি। তবে ক্লাব ও খেলোয়াড়ের বিভিন্ন সূত্র থেকে কিছু কিছু খবর পেয়েই যায় সংবাদমাধ্যম।

সেই সংবাদ মাধ্যমগুলোর বরাতে ব্রাজিলিয়ান পোষ্টার বয়ের চুক্তির জন্য আল হিলালের কাছে কী কী শর্ত রেখেছে। ‘ফুটমেরকাতো’ বলছে দুই বছরের চুক্তিতে ৩২ কোটি ইউরো পাবে সাবেক বার্সা ফুটবলার। সেই সঙ্গে তারা আরও বলছে সৌদি ক্লাবটার কাছে ব্রাজিলিয়ান নম্বর টেন একটি ব্যক্তিগত বিমান চেয়েছেন। তাকে বিমান দিতে ক্লাবটি রাজিও হয়েছে।

আরও একটি শর্ত বলেছেন বিয়ে করা ছাড়াই নেইমারের প্রেমিকা ব্রুনো বিয়ানকার্দির সঙ্গে সৌদি আরবে থাকতে চান। সৌদিতে নিয়ম আছে বিয়ে করা ছাড়া কোনো ছেলে মেয়ে একসঙ্গে থাকতে পারবে না। ছেলে মেয়েকে একসঙ্গে থাকতে হলে অবশ্যই তাদের বিয়ে করতে হয়।

তাহলে এখন প্রশ্ন আসে আল নাসরে নাম লেখানো ক্রিস্টিয়ানো রোনালদো যে তার প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের সঙ্গে থাকেন। রোনালদো তার বান্ধবীকে নিয়ে থাকার অনুমতি আগেই পেয়েছেন।

আল হিলালের প্রতিটি ম্যাচ জয়ের জন্য ৮০ হাজার ইউরো করে বোনাস পাবেন এই ফুটবলার। আরও তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে সৌদি আরবের প্রচার বিষয়ে প্রতিটি পোস্টের জন্য পাবেন ৫ লাখ ইউরো।

Link copied!