• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,
সৌদি প্রো লিগ

অভিষেক হল নেইমারের, দল পেল বিশাল জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৩, ১২:০০ পিএম
অভিষেক হল নেইমারের, দল পেল বিশাল জয়
সৌদি প্রো লিগে আল হিলালের হয়ে অভিষেক হল নেইমারের।

সৌদি প্রো লিগে অবশেষে অভিষেক ঘটলো ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারের। ইনজুরি এবং জাতীয় দলের ম্যাচ থাকার কারণে আল হিলালে যোগ দিলেও এতদিন মাঠে নামা হয়নি এই ফুটবলারের। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) আল রিয়াদের বিপক্ষে বদলি হিসেবে মাঠে নামে নেইমার।

ব্রাজিলের তারকা এই ফুটবলারের অভিষেক ম্যাচে বড় জয় পেয়েছে আল হিলাল। প্রতিপক্ষ আল রিয়াদকে ৬-১ গোলে বিধ্বস্ত করেছে তারা। নিজের অভিষেক ম্যাচে গোল না পেলেও অ্যাসিস্ট করেছেন নেইমার।

ম্যাচের ৩০ মিনিটেই প্রথম গোলের দেখা পায় আল হিলাল। পেনাল্টি থেকে গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নেন মিত্রোভিচ। প্রথমার্ধের একেবারে শেষ মুহূর্তে নিজেদের দ্বিতীয় গোলের দেখা পায় সৌদি প্রো লিগের ক্লাবটি। আল শাহরানির গোলে ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় তারা।

নেইমারের অ্যাসিস্টে ম্যালকমের গোল। ছবি : সংগৃহীত

দ্বিতীয়ার্ধে আরও আক্রমণাত্মক হয়ে উঠে আল হিলাল। ম্যাচের ৬৪ মিনিটে সৌদি ক্লাবটির জার্সিতে প্রথমবারের মতো মাঠে নামেন নেইমার। ম্যাচের ৬৮ মিনিটে ম্যালকমের অ্যাসিস্টে নাসের গোল করলে ৩-০ গোলের লিড পায় আল হিলাল।

ম্যাচের ৮৩ মিনিটে চমক দেখান নেইমার। তারকা এই ফুটবলারের অ্যাসিস্ট থেকে গোল করে দলকে ৪-০ গোলে এগিয়ে নেন ম্যালকম। ৮৭ ও ম্যাচের অতিরিক্ত সময়ে সালেম আলদাওসারি আরও দুইটি গোল করলে ৬-০ গোলে এগিয়ে যায় আল হিলাল। ম্যাচের একেবারের শেষ মুহূর্তে আলী আল জাকানের গোলে শুধু ব্যবধান কমায় আল রিয়াদ।

Link copied!