• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

এবার জ্বরে ভুগছেন নেইমার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২, ১২:৩২ এএম
এবার জ্বরে ভুগছেন নেইমার
ছবিঃ গেটি ইমেজস

এ যেন মরার উপর খাঁরার ঘা! এমনিতেই অ্যাঙ্কেলের চোটে চলতি বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকে ছিটকে গিয়েছেন। এখন আবার তার সাথে যোগ হয়েছে জ্বর! বিশ্বকাপ শুরু হতে না হতেই এতটা খারাপ সময় পার করতে হবে সেটা হয়তো দুঃস্বপ্নেও ভাবতে পারেননি ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার।

চলতি বিশ্বকাপে গ্রুপ পর্বে টানা দুই ম্যাচ জিতে এক ম্যাচ হাতে রেখেই শেষ ষোলো নিশ্চিত করেছে ব্রাজিল। তবে টানা দুই জয়েও নির্ভার হতে পারছে না ব্রাজিল শিবির। কারণ, অ্যাঙ্কেলের ইনজুরিতে যে প্রথম ম্যাচেই ছিটকে গেছেন দলের সবচেয়ে বড় তারকা নেইমার।

সার্বিয়ার বিপক্ষে চোট পাওয়ায় ম্যাচ শেষ না করেই মাঠ ছাড়েন নেইমার। ম্যাচ শেষে তার পা দেখেই বোঝা যাচ্ছিল চোট বেশ ভালোই ভোগাবে! শেষ পর্যন্ত হলোও তাই। প্রথম এক ম্যাচ শোনা গেলেও শেষ পর্যন্ত ছিটকে গেলেন গ্রুপ পর্ব থেকেই।

তবে মাঠের বাইরে বেশ ভালোই কষ্টে আছেন নেইমার। যেটা বোঝা গেল সতীর্থ ভিনিশিয়াস জুনিয়রের কথায়। তিনিই নিশ্চিত করেছেন, নেইমার শুধু অ্যাঙ্কেলের চোট নয়, জ্বরেও ভুগছেন।

ভিনিশিয়াস বলেন, “মাঠে আসতে না পেরে তার খুবই মন খারাপ হয়েছে। শুধু তার পায়ের জন্যই নয়, এখন তার একটু জ্বরও এসেছে। আশা করি, সে দ্রুত সেরে উঠবে।”

প্রথম ম্যাচে যতটুকু সময় মাঠে ছিলেন দারুণ খেলেছিলেন নেইমার। বিশ্বকাপের আগে থেকেই এবার দুর্দান্ত ছন্দে রয়েছেন তিনি। সার্বিয়ার বিপক্ষেও ফুটবল পায়ে নিজের সামর্থ্য দেখাচ্ছিলেন। তবে চোট তাকে মাঠ ছাড়তে বাধ্য করে ম্যাচ শেষ হওয়ার আগেই।

আগেই জানা গিয়েছিল একবারে নকআউটের ম্যাচে ফিরবেন নেইমার। তবে তার আগে নতুন করে জ্বর আসায় নেইমারকে নিয়ে সমর্থকদের দুঃশ্চিন্তা নিশ্চিতভাবেই বাড়বে।  

Link copied!