• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

বাংলাদেশের বিপক্ষে জয়ের জন্যই মাঠে নামবে নেদারল্যান্ডস : এ্যাডওয়ার্ডস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৩, ০৭:২৩ পিএম
বাংলাদেশের বিপক্ষে জয়ের জন্যই মাঠে নামবে নেদারল্যান্ডস : এ্যাডওয়ার্ডস
স্কট এ্যাডওয়ার্ডস। ফাইল ছবি

নেদারল্যান্ডস দলের কোচিং প্যানেলে আছেন বাংলাদেশ দলের সাবেক ফিল্ডিং কোচ রায়ান কুক। টাইগারদের আটকাতে রায়ান কুক হতে পারে ডাচদের তুরুপের তাস। কারণ সাকিব আল হাসানদের সম্পর্কে তো ভালোই জানা সাবেক এই ফিল্ডিং কোচের। নেদারল্যান্ডস অধিনায়কও শিকার করলেন তার থাকাটা বড় একটা অ্যাডভান্টেজ। 

আজ(শুক্রবার) ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে এসে নেদারল্যান্ডস অধিনায়ক স্কট এ্যাডওয়ার্ডস বলেন, “সে বাংলাদেশের কোচ ছিল, অবশ্যই এটা আমাদের সহায়তা করছে। বাংলাদেশের সাথে ও অনেকদিন কাজ করেছে। অনেককেই ব্যক্তিগতভাবে চেনে। এই দল সম্পর্কে যা জানে সেসব আমাদের সাথে ভাগাভাগি করে নিচ্ছে। তবে অনেক খেলোয়াড় নতুন। অনেক পরিবর্তন এসেছে দলে। আমাদের নিজেদের স্কিল কাজে লাগাতে হবে। আমরা আমাদের ব্র্যান্ডের ক্রিকেট নিয়ে অনেক গর্বিত।”

এডওয়ার্ডস আরও বলেন, “আমরা বেশি দর্শকের সামনে খেলতে পছন্দ করি। ছেলেরাও মুখিয়ে আছে। কালকের দর্শকরা ভারত নাকি বাংলাদেশ থেকে আসছেন, তা আমরা জানি না। আমরা তাদের সামনে ভালো পারফরম্যান্স দেখাতে চাই। আমরা প্রতিটি ম্যাচই জেতার জন্য খেলি। এটা বিগ গেম, প্রতিটি ম্যাচই বিগ গেম। মাঠে নামতে মুখিয়ে আছি। আমরা আমাদের সামর্থ্য সম্পর্কে জানি।”

দলের পরিকল্পনার বিষয়ে জানতে চাইলে এডওয়ার্ডস বলেন, “আমরা আগে ইডেনের উইকেট দেখব। এরপর সিদ্ধান্ত নিব। বাংলাদেশের ব্যাটসম্যানদের শক্তি-দুর্বলতা নিয়ে কাজ করব। এরপর বুঝব, তাদের বিপক্ষে ম্যাচ আপটা কী হবে। আমি মনে করি, কিছু জিনিস গোপন থাকাই ভালো।”

Link copied!