• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

রাজনৈতিক দ্বন্দ্বে পিসিবির চেয়ারম্যান হওয়ার দৌড় থেকে সরে দাঁড়ালেন নাজাম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২০, ২০২৩, ০২:২০ পিএম
রাজনৈতিক দ্বন্দ্বে পিসিবির চেয়ারম্যান হওয়ার দৌড় থেকে সরে দাঁড়ালেন নাজাম

পাকিস্তান ক্রিকেট বোর্ডের পরবর্তী চেয়ারম্যান নির্বাচন এখন রাজনৈতিক ইস্যুতে গড়িয়েছে। পাকিস্তান বোর্ড পিসিবির অন্তর্বর্তী চেয়ারম্যান নাজাম শেঠি মঙ্গলবার (২০ জুন) ঘোষণা করেছেন যে, তিনি বোর্ডের পরবর্তী চেয়ারম্যান হওয়ার দৌড় থেকে সরে এসেছেন। স্থায়ী পদ চাইবেন না।

শেঠি টুইটারে একটি বিবৃতিতে ঘোষণা দিয়ে বলেছেন যে, তিনি আসিফ জারদারি এবং শেহবাজ শরীফের মধ্যে বিবাদের কারণ হতে চান না বলেই পদত্যাগ করছেন।

টুইটার বার্তায় শেঠি বলেন, "সবাইকে সালাম। আমি আসিফ জারদারি এবং শেহবাজ শরীফের মধ্যে বিবাদের কারণ হতে চাই না । এমন অস্থিরতা ও অনিশ্চয়তা পিসিবির জন্য ভালো নয়। এই পরিস্থিতিতে আমি পিসিবি চেয়ারম্যান পদের প্রার্থী হতে চাই না।”

গুঞ্জন আছে, পাকিস্তান পিপলস পার্টির চেয়ারম্যান আসিফ আলী জারদারি নিজের পছন্দের ব্যক্তিকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সর্বোচ্চ এই আসনে বসাতে চান। এই ইস্যু নিয়ে তার সাথে দেশটির বর্তমান প্রধানমন্ত্রী ও পিসিবির শুভাকাঙ্ক্ষী শাহবাজ শরিফের সঙ্গে দ্বন্দ্ব চলছে। 

এই মাসের শুরুর দিকে পাকিস্তানের ফেডারেল মন্ত্রী এহসান মাজারি বলেছিলেন, জাকা আশরাফ পিসিবির পরবর্তী চেয়ারম্যান হবেন। মাজারি বলেন, পিসিবি চেয়ারম্যানের নির্বাচন পরিচালনার জন্য শেঠিকে চার মাসের জন্য নিয়োগ দেওয়া হয়েছিল। তার মেয়াদ ২১ জুন শেষ হতে চলেছে।

অন্তর্বর্তী চেয়ারম্যান পদ থেকে শেঠির পদত্যাগের সিদ্ধান্ত পিসিবির পরবর্তী সিদ্ধান্তের পথ সহজ করেছে।

 

Link copied!