• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

অপরাজিত থেকেই মোহামেডান সুপার সিক্সে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪, ০৫:২৭ পিএম
অপরাজিত থেকেই মোহামেডান সুপার সিক্সে
হকি লিগে মোহামেডানের গোল উদযাপন। ছবি : সংগৃহীত

শেষ ম্যাচেও জয়। আর অপরাজিত থেকেই গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগের প্রথম পর্ব শেষ করলো ঢাকা মোহামেডান। প্রথম পর্বে ১০ ম্যাচে আট জয় ও দুই ড্র’তে তাদের সংগ্রহ ২৬ পয়েন্ট। চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী ও উষার বিপক্ষে মোহামেডান ড্র করেছিল। 

মওলানা ভাসানী জাতীয় স্টেডিয়ামে বুধবার অনুষ্ঠিত খেলায় বাংলাদেশ স্পোর্টিং ক্লাবকে ৭-২ গোলে পরাজিত করে সাদা-কালোরা। অভিজ্ঞ ফরোয়ার্ড দ্বীন ইসলাম ইমনের হ্যাটট্রিকে জয় তুলে নেয় মোহামেডান। এছাড়া জয়ী দলের শফিউল আলম শিশির, মো. শিমুল ইসলাম, আমিরুল ইসলাম ও মালয়েশিয়ান ফিতরি বিন সারি একটি করে গোল করেন। অন্যদিকে, বাংলাদেশ স্পোর্টিংয়ের সজিব ইসলাম ও ভারতের চিরঞ্জিত সিং গোল করেন একটি করে।

ম্যাচের ৯ মিনিটে ফিতরি বিন সারির ফিল্ড গোলে এগিয়ে যায় মোহামেডান (১-০)। ১৬ মিনিটে ইমনের ফিল্ড গোলে তারা ব্যবধান দ্বিগুণ করে (২-০)। পরের মিনিটে আমিরুলের গোলে ব্যবধান দাঁড়ায় ৩-০ তে। ২৩ মিনিটে শিমুলের দারুণ এক ফিল্ড গোলে ব্যবধান বাড়িয়ে ৪-০ তে নিয়ে যায় মোহামেডান। ২৫ মিনিটে আবারও গোলের আনন্দ সাদা-কালো শিবিরের। শিশিরের গোলে ব্যবধান বাড়িয়ে ৫-০ তে নিয়ে যায় দলটি। ২৯ মিনিটে ইমন গোল করলে বাংলাদেশ এসসির সঙ্গে গোল ব্যবধান বেড়ে দাঁড়ায় ৬-০।

খেলার তৃতীয় কোয়ার্টারে মাত্র একটি গোল হয়। বাংলাদেশ এসসির হয়ে গোলটি করেন সজিব ইসলাম। দু’দলের গোল ব্যবধান হয় ৬-১। খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারের শুরুতে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন মোহামেডানের ফরোয়ার্ড ইমন। মোহামেডান এগিয়ে যায় ৭-১ গোলে। ৫৫ মিনিটে বাংলাদেশ এসসির চিরঞ্জিত ম্যাচের শেষ গোলটি করে ব্যবধান কমান (৭-২)| 

বাংলাদেশ স্পোর্টিং ৮ পয়েন্ট নিয়ে টেবিলের ৮ নম্বরে রয়েছে। শুক্রবার থেকে সুপার সিক্সের খেলা শুরু হবে।
 

Link copied!