• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ব্রাদার্সের জালে মোহামেডানের ২ হালি গোল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ০৭:১৪ পিএম
ব্রাদার্সের জালে মোহামেডানের ২ হালি গোল
বড় জয় নিশ্চিত হওয়ার পর উচ্ছ্বসিত মোহামেডানের খেলোয়াড়রা। ছবি: সংগৃহীত

যেন গোলবন্যা তৈরি করতেই মাঠে নেমেছিল ঢাকা মোহামেডান। বাংলাদেশ প্রিমিয়ার লিগে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ৮-০ গোলের বিরাট ব্যবধানে জিতেছে সাদা-কালোরা।

একাই পাঁচ গোল করেছেন দলের অধিনায়ক সুলেমান দিয়াবাতে। এছাড়া ইমন, জুয়েল মিয়া ও এমানুয়েল টনি একবার করে পান জালের দেখা। 

চলতি লিগে এটিই সবচেয়ে বড় ব্যবধানের জয়। এই জয়ে ২৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে তারা। এই ম্যাচের পর লিগের গোলদাতার তালিকায় শীর্ষে উঠে এলেন দিয়াবাতে; বর্তমানে তার গোল ১৩টি।

ম্যাচের ৩৪ মিনিটে লিড নেয় মোহামেডান। নিজেদের মধ্যে বল দেওয়া নেওয়া করে মোজাফ্ফর মোজাফ্ফরভের থ্রু পাস ছোট বক্সের সামনে থেকে দারুণ শটে জালে জড়িয়ে দেন ইমন। এরপর দিয়াবাতের গোলোৎসবের শুরু।

প্রথমার্ধের শেষ দিকে সানডের ক্রসে গোলমুখ থেকে প্লেসিং শটে ব্যবধান দ্বিগুণ করেন দিয়াবাতে।

যোগ করা সময়ে তিন ডিফেন্ডারের প্রতিরোধ গুঁড়িয়ে বক্সে ঢুকে গোলরক্ষককে কাটিয়ে দৃষ্টিনন্দন গোল করেন দিয়াবাতে।

৬৮ মিনিটে জাফর ইকবালের আড়াআড়ি ক্রসে গোলমুখ থেকে ডাইভিং হেডে দিয়াবাতে পূরণ করেন হ্যাটট্রিক।

চার মিনিট পর দিয়াবাতে এবার বাম দিক দিয়ে বক্সে ঢুকে দূরূহ কোণ থেকে এগিয়ে আসা গোলকিপারকে পরাস্ত করেন।

ইমনের বদলি নামার দুই মিনিট পর, ৭৫ মিনিটে গোলের খাতায় নাম তোলেন জুয়েল মিয়া। বক্সের কোণা থেকে বাম পায়ের নিখুঁত কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন এই ফরোয়ার্ড।

৮৭ মিনিটে এমানুয়েল টনির লক্ষ্যভেদের পর সতীর্থের থ্রু পাস অফসাইডের ফাঁদ ভেঙে নিয়ন্ত্রণে নিয়ে আগুয়ার গোররক্ষককে কাটিয়ে স্কোরলাইন ৮-০ করেন দিয়াবাতে।

লিগে মোহামেডানই একমাত্র অপরাজিত দল। অন্যদিকে ব্রাদার্সই একমাত্র দল, যারা জয় পায়নি এখনও। ব্রাদার্স ৩ পয়েন্ট নিয়ে আছে টেবিলের তলানিতে।

Link copied!