• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

তরুণদের সুযোগ দিতে নিজের জায়গা ছাড়তে রাজি মঈন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৬, ২০২৩, ০৫:০৬ পিএম
তরুণদের সুযোগ দিতে নিজের জায়গা ছাড়তে রাজি মঈন
ইংল্যান্ড দলের সহ-অধিনায়ক মঈন আলী। ছবি: সংগৃহীত

ভারতের মাটিতে ইংল্যান্ড বিশ্বকাপ খেলতে এসেছিল হট ফেভারিটের তকমা নিয়ে। সেই সঙ্গে তারা ছিল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন। শিরোপা পুনরুদ্ধার করতে এসে জস বাটলারের দল এখন সম্মান বাঁচাতেই মরিয়া। বিশ্বকাপে একের পর এক ম্যাচ হেরে তারা ৭ ম্যাচ শেষে পয়েন্ট তালিকার তলানিতে। এতেই বাংলাদেশের পর ইংলিশরা সবার আগে বিশ্বকাপের সেমিফাইনালের রেস থেকে ছিটকে গিয়েছে।

ইংল্যান্ডের বর্তমানে যে অবস্থা তারা এখান থেকে ঘুরে দাঁড়াতে চাই। তবে তাদের জন্য কাজটা সহজ হবে না। তবে ইংল্যান্ড দলের সহ-অধিনায়ক মঈন আলী মনে করে নতুন করে ঘুরে দাঁড়াতে হলে তরুণদের সুযোগ দেওয়া দরকার। ইংল্যান্ড দলে তরুণদের সুযোগ দিতে খুশিমনে নিজের জায়গা ছেড়ে দিতে রাজি আছেন এই অলরাউন্ডার।

মঈন বলেন, “আমি যদি দায়িত্বে থাকতাম, তাহলে তরুণদের খেলাতাম। আমি আবার শুরু করতে চাইতাম এবং আমি নিশ্চিত তারা সেটাই করতে যাচ্ছে। বাকি সবকিছুর চেয়ে এটাই হলো সাধারণ চিন্তা।”

মঈন আরও বলেন, “আমি অবশ্যই জস বাটলার ও কোচ ম্যাথু মটের সঙ্গে কথা বলব এবং শুনতে চাই তারা আমার কাছ থেকে কী চায়। যদি তারা বলে, আমরা নতুন খেলোয়াড়দের নিয়ে নতুন করে শুরু করতে চাই তাহলে আমি আরও বেশি খুশি হবো। এটা মেনে নেব। সব ভালো জিনিসেরই একদিন শেষ পরিণতি আছে। আমাদের নিয়তিতে যা লেখা ছিল তা হয়ত আমরা আগে দেখতে পারিনি।”

Link copied!