• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

ফ্লোরিডা ডার্বিতে মেসিহীন মায়ামির ড্র


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৩, ০২:০৫ পিএম
ফ্লোরিডা ডার্বিতে মেসিহীন মায়ামির ড্র
ফ্লোরিডা ডার্বি। ছবি: সংগৃহীত

মেজর লিগ সকারে টরন্টোর বিপক্ষে ম্যাচে সাবেক বার্সেলোনার দুই সতীর্থ লিওনেল মেসি ও জর্দি আলবা প্রথমার্ধের আগেই চোট নিয়ে মাঠ ছাড়েন। এতেই সাবেক এই দুই বার্সা সতীর্থর সঙ্গে সার্জিও বুসকেতসও লিগে অরল্যান্ডো সিটির বিপক্ষে মাঠে নামেননি ইন্টার মায়ামির হয়ে। এমন এক ম্যাচে মায়ামি খুব ভালো কিছু করবে এই প্রত্যাশা ছিল না কারোরই। তবে ফ্লোরিডা ডার্বিতে একেবারে হতাশ করেনি মায়ামি। অরল্যান্ডো সিটির সঙ্গে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে মেসিহীন মায়ামি।

ইন্টার মায়ামির ঘরের ছেলে ডেভিড রুইজের গোলে ডেড লক ভাঙে ডেভিড বেকহ্যামের ক্লাব। তবে সেই লিড আর ধরে রাখতে পারেনি মায়ামি। ৬৬ মিনিটে ডানকান ম্যাগুয়ারের গোলে সমতায় ফেরে অরল্যান্ডো।

ম্যাচে কোন দলই প্রভাব বিস্তার করতে পারেনি। দুই দলই লড়েছে সমানতালে। ম্যাচের প্রথমার্ধে তাই গোল শূণ্য থেকে শেষ হয়। তবে দ্বিতীয়ার্ধে ৫২ মিনিটে আসে মায়ামির গোল। এই গোলের আগে আক্রমণের সূচনা করেন ইকুয়েডরের স্ট্রাইকার লিওনার্ডো কাম্পানা। জোসেফ মার্টিনেজকে দুর্দান্ত এক পাস দিয়েছিলেন তিনি। মার্টিনেজের শট ফিরিয়ে দেন অরল্যান্ডোর গোলকিপার। ফিরতি বলে গোল করেন রুইজ।

৬৬ মিনিটে ম্যাগুয়ারের গোল অবশ্য মায়ামির আনন্দ স্থায়ী হতে দেয়নি। ম্যাচটাও শেষ হয়েছে ১-১ গোলের ড্রতেই। মায়ামি ম্যাচে জয় না পেলেও তাদের জন্য সুখবর তারা এখনো প্লে-অফ খেলার স্বপ্ন টিকে রেখেছে।

তবে মায়ামির পরের লক্ষ্য ইউএস ওপেন কাপের ফাইনাল। সেই ম্যাচে অবশ্য শুরুর একাদশেই থাকবেন মেসি। মূলত ফাইনালের কথা রেখে অরল্যান্ডোর বিপক্ষে কোচ তাতা মার্তিনো মাঠে নামাননি আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসিকে।

Link copied!