• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

মাঠে মেসির অস্বাভাবিক আচরণ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪, ১২:২০ পিএম
মাঠে মেসির অস্বাভাবিক আচরণ
লিওনেল মেসি। ছবি : সংগৃহীত

চোট কাটিয়ে এবার মাঠের লড়াইয়ের জন্য প্রস্তুত লিওনেল মেসি। তবে ইন্টার মায়ামির হয়ে কলোরাডো র‌্যাপিডসের বিপক্ষে তিনি মাঠে নামবেন কিনা, নামলেও কতক্ষণের জন্য, সেটা অবশ্য পরিস্কার করা হয়নি। তবে এই ম্যাচের আগে তোলপাড় চলছে আগের ম্যাচে তার বিরুদ্ধে ওঠা একটি অভিযোগ নিয়ে। মাঠে তিনি নাকি অস্বাভাবিক আচরণ করেন। 

গত বুধবার কনক্যাকাফ চ্যাম্পিয়ন্স লিগে সিএফ মন্তেরেইয়ের বিপক্ষে ম্যাচটিতে না খেললেও মাঠে ছিলেন মেসি। সূত্রের বরাত দিয়ে ইএসপিএন জানায়, ম্যাচ শেষে মন্তেরেইরে ড্রেসিং রুমের দিকে ক্ষুব্ধ হয়ে তেড়ে গিয়ে এক পর্যায়ে চিৎকার করতে দেখা গেছে মেসিকে। ম্যাচটিতে ২-১ গোলে হেরে যায় মায়ামি। 

পরে এটা নিয়ে মন্তেরেই ক্লাবের পক্ষ থেকে আনুষ্ঠানিক অভিযোগও করা হয়েছে বলে বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে। মেক্সিকোর ক্লাবটির অভিযোগপত্রে মেসির পাশাপাশি জর্দি আলবা ও লুইস সুয়ারেসের নাম থাকার খবরও এসেছে সংবাদমাধ্যমে। 

ঘটনার পেছনের কারণ অস্পষ্ট বলে জানায় ইএসপিএন। মন্তেরেইয়ের আর্জেন্টাইন কোচ ফের্নান্তো ওর্তিস ম্যাচের আগে তার দলকে উদ্বুদ্ধ করার জন্য বলেছিলেন যে, মায়ামি আর দশটি ক্লাবের মতোই এবং মেসিও সবার মতোই একজন খেলোয়াড়। পাশাপাশি তিনি এটিও বলেছিলেন, মেসির মতো বড় তারকাদের ক্ষেত্রে রেফারির সিদ্ধান্ত তার ও ওই ক্লাবের পক্ষে প্রভাবিত হয়। 

ম্যাচ শেষে মেসি ও তার কয়েকজন সতীর্থ মূলত মন্তেরেই কোচের দিকে তেড়ে গিয়েছিলেন বলে খবর এসেছে কিছু সংবাদমাধ্যমে। 

কলোরোডোর বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে শুক্রবার মায়ামির সহকারী কোচ হাভিয়ের মোরালেস অবশ্য সেই অভিযোগ পাত্তা দিলেন না খুব একটা। 

‘সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার মাঠেই ঘটেছে। কাপ ম্যাচ ছিল এটি, আমরা জানি যে এসব ম্যাচ কেমন হয়, কতটা তীব্র তাড়না নিয়ে খেলা হয়। তবে সত্যি বলতে, সেদিনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশগুলো ছিল মাঠেই।’

 

 

Link copied!