• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মার্টিনেজকে বাংলাদেশ দলের জার্সি দিলেন মাশরাফি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৩, ২০২৩, ০২:০০ পিএম
মার্টিনেজকে বাংলাদেশ দলের জার্সি দিলেন মাশরাফি

ঢাকায় এসেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ। সোমবার (৩ জুলাই) ভোরে তাকে বহন করা বিমানটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সংক্ষিপ্ত এই সফরে এমিলিয়ানোর সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

সোমবার (৩ জুলাই) সকালে প্রগতি সরণিতে ফান্ডেডনেক্সটের কার্যালয়ে মেয়ে হুমায়রা ও ছেলে সায়েলেকে সঙ্গে নিয়ে মার্তিনেজের সঙ্গে দেখা করেছেন মাশরাফি। বাচ্চাদের নিয়ে মার্টিনেজের সঙ্গে ছবি তুলেছেন, আর্জেন্টাইন তারকাকে উপহার হিসেবে দিয়েছেন নিজের পরা বাংলাদেশ দলের একটা জার্সিও।

মাশরাফি যখন ফান্ডেডনেক্সটের কার্যালয়ে যান, তখন প্রতিষ্ঠানের শীর্ষ কর্তারা সাক্ষাৎকার নিচ্ছিলেন মার্টিনেজের। সাক্ষাৎকার শেষে সেখানে উপস্থিত ফান্ডেডনেক্সট ডিজিটাল বিজনেস গ্রুপের শীর্ষ কর্তা বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক মাশরাফির সঙ্গে মার্তিনেজের পরিচয় করিয়ে দেন। পরে আর্জেন্টাইন তারকাকে ঘুরিয়ে দেখান ফান্ডেডনেক্সটের কার্যালয়।

মাশরাফি-মার্তিনেজ কয়েক মিনিটের কথোপকথনও হয়েছে সেখানে। সে রোমাঞ্চকর অভিজ্ঞতার কথা এক দীর্ঘ ফেসবুক পোস্টে তুলে ধরেছেন মাশরাফি।

বিশ্বকাপজয়ী গোলকিপারকে স্বাগত জানিয়ে ম্যাশ লিখেছেন, এমি, আপনাকে স্বাগত এই বাংলার মাটিতে। এখানে আপনাদের অগুনতি ভক্ত আছে, যুগ যুগ ধরে। আশা করি, আপনারও ভালো লাগছে এই মাটিতে পা রেখে। মাশরাফি নিজে এবং তাঁর দুই সন্তানও আর্জেন্টিনা দলের অন্ধ ভক্ত। বিশ্বকাপের সময় সন্তানদের সঙ্গে নিজেও আর্জেন্টিনার জার্সি পরে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক ছবি, ভিডিও দিয়েছেন। মার্তিনেজকে সেটাও জানিয়েছেন মাশরাফি।  

 

Link copied!