• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

শেফিল্ডকে হারিয়ে ছয় নম্বরে ম্যানইউ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ১২:৫৬ পিএম
শেফিল্ডকে হারিয়ে ছয় নম্বরে ম্যানইউ
ম্যানইউ অধিনায়ক ব্রুনো ফার্নান্দেজের (ডানে) গোল উদযাপন। ছবি : সংগৃহীত

ইংল্যান্ডের প্রিমিয়ার ফুটবল লিগের এক ম্যাচে অধিনায়ক ব্রুনো ফার্নান্দেজের জোড়া গোলে শেফিল্ড ইউনাইটেডকে ৪-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এতে নিউক্যাসল ইউনাইটেডকে সাতে নামিয়ে লিগ টেবিলের ষষ্ঠস্থানে উঠে গেছে ম্যানইউ।

বুধবার রাতের ম্যাচটি সহজ ছিল না ম্যানইউর জন্য। ৩৫ মিনিটে গোল হজম করে ১-০ ব্যবধানে পিছিয়ে পড়েছিল এরিক টেন হ্যাগের শিষ্যরা। এরপর ৪২ মিনিটে হ্যারি ম্যাগেইরের গোলে সমতায় (১-১) ফেরে ম্যানইউ।

দ্বিতীয়ার্ধে (৫০ মিনিটে) খেলতে নেমে আবারও গোল হজম ম্যানইউর। এতে টেবিলের নিচের দিকের দল শেফিল্ডের বিপক্ষেও হারের শঙ্কায় পড়েছিল রেড ডেভিলরা। তবে জোড়া গোল করে ম্যানইউর সেই শঙ্কা কাটিয়ে তোলেন ফার্নান্দেজ।

৬১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ম্যানইউকে ২-২ সমতায় ফেরান ফার্নান্দেজ। ৮১ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে ম্যানইউকে ৩-২ ব্যবধানে এগিয়ে দেন এই পর্তুগিজ তারকা।

শেফিল্ডের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন রাসমাস হজল্যান্ড। সেই ফার্নান্দেজের অ্যাসিস্টে ৮৫ মিনিটে বাঁপায়ের দারুণ শটে গোল করেন তিনি। এতে শেফিল্ডের তারকা জয়ডেন বোগলে ও বেন ব্রিরেটনের গোলকে বিফল করে দিয়ে ৪-২ ব্যবধানে জয় নিশ্চিত করে ম্যানইউ।

Link copied!