• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫
টি-টোয়েন্টি বিশ্বকাপ

সেমি-ফাইনাল থেকে ছিটকে গেলেন মালান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২, ১১:১৯ এএম
সেমি-ফাইনাল থেকে ছিটকে গেলেন মালান

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমি-ফাইনালে ভারতের প্রতিপক্ষ ইংল্যান্ড। হাইভোল্টেজ এই ম্যাচের ইংলিশ শিবিরে হানা দিয়েছে ইনজুরি। গ্রোইন ইনজুরির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে ব্যাটিং করেননি তিনি। এবার সেমি-ফাইনাল থেকে ছিটকে গেলেন।

শ্রীলঙ্কার বিপক্ষে শেষ ম্যাচে ফিল্ডিং করার সময় ইনজুরিতে পড়েন ডেভিড মালান। সেই ইনজুরির মধ্যে ব্যাটিং করতেও নামেননি ডেভিড মালান। সেমি-ফাইনালের আগে গ্রোইন ইনজুরি থেকে তার সেরে উঠার কোনো সম্ভাবনা নেই। তাই ভারতের বিপক্ষে সেমি-ফাইনালে তাকে ছাড়াই খেলতে হবে ইংলিশদের।

মালানের পরিবর্তে ইংল্যান্ডের স্কোয়াডে ডাক পেতে পারেন ফিল সল্ট। ইংল্যান্ডের হয়ে ১১ টি-টোয়েন্টি খেলা সাম্প্রতিক কালে আছেন দারুণ ছন্দে। সেপ্টেম্বরে পাকিস্তানের মাটিতে দেশটির বিপক্ষে ৮৮ রানের ইনিংস খেলেন তিনি। এটাই তার ক্যারিয়ারের সেরা ইনিংস।

ইংল্যান্ডের হয়ে এবারের বিশ্বকাপে অবশ্য মোটেও ভালো সময় কাটাননি ডেভিড মালান। কেবল মাত্র আয়ারল্যান্ডের বিপক্ষে ৩৫ বলে ৩৭ রানের একটি ইনিংস খেলেছিলেন তিনি। যদিও ওই ম্যাচে আইরিশদের কাছে হেরেছিল ইংল্যান্ড।

এদিকের ভারতের বিপক্ষে এই গুরুত্বপূর্ণ ম্যাচের আগে দুঃসংবাদ পেলেও মাঠে নামতে মরিয়া হয়ে আছে ইংল্যান্ড। ম্যাচটি নিয়ে ইংল্যান্ড শিবিরে বিরাজ করছে উত্তেজনাও।

এই নিয়ে ইংল্যান্ডের সহ-অধিনায়ক মঈন আলি বলেন, “বিশ্বের যেকোনো প্রান্তে ভারতের বিপক্ষে খেলাটা চ্যালেঞ্জ। সব জায়গাতেই তারা দারুণ সমর্থন পায়। আমি মাঠে নামতে মুখিয়ে আছি। আশা করি, ভালো লড়াই হবে।”

Link copied!