• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

পুলিশকে লড়াই করেই হারাল আবাহনী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ০৬:৫৩ পিএম
পুলিশকে লড়াই করেই হারাল আবাহনী
বল দখলের লড়াইয়ে আবাহনী ও পুলিশের দুই খেলোয়াড়। ছবি : সংগৃহীত

প্রিমিয়ার ডিভিশন হকি লিগে টানা সপ্তম জয় পেয়েছে শিরোপা প্রত্যাশী আবাহনী লিমিটেড। সোমবার মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় বাংলাদেশ পুলিশ স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয় আকাশী-নীলরা। ম্যাচটিতে বেশ লড়াই করে ৪-২ গোলের ব্যবধানে জিতেছে শক্তিশালী দল আবাহনী। 

পুলিশ নিজেদের আগের ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন মেরিনার্সের বিপক্ষে ড্র করেছিল।

ম্যাচে আবাহনীর ফরোয়ার্ড রাকিবুল হাসান রকি জোড়া গোল করেন। এছাড়া আশরাফুল ইসলাম ও ভারতের শিশি গাওয়াদ একটি করে গোল করেন। অন্যদিকে পুলিশের জার্সিতে আব্দুল মালেক ও আহসান হাবীব একটি করে গোল করেন।

ম্যাচের পঞ্চম মিনিটেই রাকিবুল হাসান রকির ফিল্ড গোলে এগিয়ে যায় আবাহনী (১-০)। প্রথম কোয়ার্টারে এগিয়ে থেকে টার্ফ ছাড়ে আকাশী-নীলরা। ২৩ মিনিটে আবারো গোলের আনন্দ আবাহনী শিবিরে। রকির ফিল্ড গোলে ব্যবধান বাড়িয়ে নেয় দলটি (২-০)। ২৯ মিনিটে আব্দুল মালেকের ফিল্ড গোলে ব্যবধান কমিয়ে আনে পুলিশ (২-১)।

তৃতীয় কোয়ার্টার ছিল গোলশূন্য। চতুর্থ ও শেষ কোয়ার্টারে একাধিক গোল হয়েছে। ৫২ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে আবাহনীকে আরো এগিয়ে নেন আশরাফুল (৩-১)। ৫৫ মিনিটে শিশি গাওয়াদের ফিল্ড গোলে পুলিশের সঙ্গে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৪-১ গোলের। ৫৯ মিনিটে পেনাল্টি কর্নার থেকে ম্যাচের শেষ গোলটি করেন পুলিশের হাবিব (৪-২)।

দিনের দ্বিতীয় ম্যাচে মেরিনার্স ১৩-১ গোলের ব্যবধানে সাধারণ বীমাকে হারায়। মেরিনার্সের পক্ষে সর্বোচ্চ ৪টি গোল করেন সোহানুর রহমান সবুজ।
 

Link copied!