• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

উদযাপন করে শাস্তি পেলেন লিভারপুল কোচ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১, ২০২৩, ০১:০১ পিএম
উদযাপন করে শাস্তি পেলেন লিভারপুল কোচ

রোববার (৩০ এপ্রিল) অ্যানফিল্ডে নাটকীয় ম্যাচে টটেনহ্যাম হটস্পারকে ৪-৩ গোলে হারিয়েছে লিভারপুল। দল ম্যাচ জিতলে কোচ ইয়ুর্গেন ক্লপ দারুণভাবে উদযাপন করেন। তবে এবার উদযাপন করে শাস্তি পেতে হলো তাকে।

দুই দলের ম্যাচ গড়ায় তুমুল উত্তেজনায়। যোগ করা সময়ের তৃতীয় মিনিটে রিচার্লিসন ৩-৩ সমতায় ফেরায় টটেনহ্যামকে। এই গোল করেই পাগলাটে উদযাপন করেন তিনি। তবে ম্যাচের নাটকীয়তা তখনো যে বাকি! পরের মিনিটেই দিয়েগো জটা গোল করে ৪-৩ গোলের ব্যবধানে জয় পাইয়ে দেয় লিভারপুলকে। 

এই গোলের পরই বুনো উদযাপনে মেতে ওঠেন ক্লপ। তিনি এক দৌড় দেন। তবে অল্প কিছুদূর যাওয়ার পরই তার চেহারায় দেখা যায় অস্বস্তির ছাপ। পায়ে ব্যথা পান তিনি।

এটাও অবশ্য শাস্তি নয়। বুনো উদযাপন করার জন্য রেফারি তাকে হলুদ কার্ড দেখিয়েছিলেন। তার দলের জয় সত্ত্বেও ক্লপ পুরো প্রতিযোগিতায় রেফারির সিদ্ধান্তে ক্ষুব্ধ ছিলেন। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে গুরুতর অভিযোগ করেছিলেন ক্লপ।

রেফারি পল টিয়ারনির বিরুদ্ধে অভিযোগ করে লিভারপুল বস বলেছিলেন, “তিনি কীভাবে মোহামেদ সালাহকে (স্পার্সের তৃতীয় গোলের আগে) ফাউল দিতে পারে! টিয়ারনির সাথে আমাদের ইতিহাস রয়েছে। আমি সত্যিই জানি না যে আমাদের বিরুদ্ধে তার কী অভিযোগ আছে। তিনি বলেছেন কোনো সমস্যা নেই তবে এটি সত্য হতে পারে না। সে আমার দিকে কেমন করে তাকায়, আমি বুঝতে পারি না।"

তিনি আরও বলেন, "আমার উদযাপন অপ্রয়োজনীয় ছিল। কিন্তু তিনি আমাকে হলুদ কার্ড দেওয়ার সময় যা বলেছিলেন তা ঠিক নয়।"

 

Link copied!