• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

অপেক্ষা করেও মার্টিনেজের সাক্ষাৎ পেলেন না জামাল ভূঁইয়া


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৩, ২০২৩, ০৪:১৭ পিএম
অপেক্ষা করেও মার্টিনেজের সাক্ষাৎ পেলেন না জামাল ভূঁইয়া

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ এখনো ঢাকায়। সোমবার (৩ জুলাই) ভোরে তাকে বহন করা বিমানটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সংক্ষিপ্ত এই সফরে এমিলিয়ানোর সঙ্গে সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহম্মেদ পলক, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফিসহ আরও অনেকে। তবে, আপসোস থেকে গেলো বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার। বিমানবন্দরে দীর্ঘসময় অপেক্ষা করেও দেখা মিলেনাই ‘বাজ পাখি’ খ্যাত এই ফুটবলারের সঙ্গে।

জানা গেছে, বাংলাদেশ ফুটবল দল ভারতের ব্যাঙ্গালোরেতে সাফ চ্যাম্পিয়নশিপ খেলে সোমবার (৩ জুলাই) দেশে ফিরেছে। হায়দরাবাদ ও মুম্বাই হয়ে দুই ফ্লাইটে দুপুর সোয়া একটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় ফুটবলাররা। একই সময়ে বিমানবন্দরে ঢাকা ছাড়ার প্রস্তুতি নিচ্ছিলেন ১১ ঘণ্টার সংক্ষিপ্ত সফরে বাংলাদেশ সফরে আসা আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়া বিমানবন্দরে আর্জেন্টাইন গোলরক্ষক মার্টিনেজের অপেক্ষায় ছিলেন। বিমানবন্দর থেকে বাংলাদেশের অনেক ফুটবলার নিজ গন্তব্যে রওনা দিয়েছিলেন। জামাল ভূঁইয়া টিম অ্যাটেনডেন্ট মোঃ মহসীনকে নিয়ে মার্টিনেজকে দেখতে বর্হিগমনের দিকে যান। মার্টিনেজকে স্বল্প দূরত্ব থেকে দেখলেও বাংলাদেশের অধিনায়ক ফ্রেমবন্দি কিংবা পরিচয় হওয়ার সুযোগ পাননি।  

বিমানবন্দরে এমি মার্তিনেসকে বহনকারী গাড়ির কাছেই দাঁড়িয়ে ছিলেন জামাল। কিন্তু আয়োজকেরা তাকে মার্তিনেসের কাছেই ঘেষতে দেয়নি! জাতীয় ফুটবল দলের অধিনায়কের সঙ্গে এমন আচরণ কেউ ভালোভাবে নেননি।

বিকেল সাড়ে চারটায় কলকাতার উদ্দেশে ঢাকা ত্যাগ করার কথা মার্টিনেজের। এর আগে আজ ভোর সোয়া পাঁচটায় ১১ ঘন্টার এক সফরে আসেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের অন্যতম এই নায়ক।

 

 

 

 

Link copied!