• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

২১ মিনিটে পাঁচ গোল, আবার কোচ ছাঁটাই করলো টটেনহাম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৩, ০২:৫৭ পিএম
২১ মিনিটে পাঁচ গোল, আবার কোচ ছাঁটাই করলো টটেনহাম
ছবি: সংগৃহীত

অন্তবর্তীকালীন কোচ হিসেবে ‘অন্তবর্তীকালীন’ মেয়াদও পার করতে পারলেন না টটেনহাম হটস্পার কোচ  ক্রিস্টিয়ান স্তেল্লিনি। তার আগেই তাকে ছাঁটাই করেছে ইংলিশ ক্লাবটি। তার জায়গায়  রায়ান ম্যাসনকে নতুন করে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব দিয়েছে তারা।

রোববার (২৩ এপ্রিলো প্রিমিয়ার লিগে নিউক্যাসলের বিপক্ষে ২১ মিনিটের মধ্যে ৫ গোল হজম করে টটেনহ্যাম। সবমিলিয়ে ৬-১ গোলে বিধ্বস্ত হয় দলটি। এই ম্যাচের পর  ক্রিস্টিয়ানের উপর আর একদিনও ভরসা করতে পারলো না টটেনহাম ম্যানেজমেন্ট।

এমনকি ক্রিস্টিয়ানকে বরখাস্ত করার বিবৃতিতেও সেটা উল্লেখ করেছেন টটেনহাম চেয়ারম্যান ড্যানিয়েল লেভি। তিনি বলেন, “নিউক্যাসলের বিপক্ষে রোববারের পারফরম্যান্স অগ্রহণযোগ্য। এটা দেখাটা ছিল বিপর্যয়কর। কেন এটা ঘটেছে, তার কারণ হিসেবে আমরা অনেক কিছু বলতে পারি। আমাকে, বোর্ড, কোচ এবং খেলোয়াড়দের একসঙ্গে এর দায়িত্ব নিতে হবে। চূড়ান্তভাবে এর দায়ভার আমার।”

এর আগে টানাব্যর্থতায় চলতি বছরের ২৬ মার্চ আন্তোনিও কন্তে ছাঁটাই করে টটেনহাম। তার জায়গায় অন্তবর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব পাওয়া ক্রিস্টিয়ানের অধীনেও ব্যর্থতার বৃত্তেই ঘুরপাক খায় টটেনহাম। ফলে মাত্র চার ম্যাচেই বিদায় নিতে হলো তাকে।   এ সময়ে তার অধীনে দুই হারের বিপরীতে এক জয় ও এক ড্র করেছে টটেনহাম।

Link copied!