• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

মোস্তাফিজের জন্য চিকিৎসকদের যে পরামর্শ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৫:৫৯ পিএম
মোস্তাফিজের জন্য চিকিৎসকদের যে পরামর্শ
মোস্তাফিজুর রহমান। ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স তথা দেশের অন্যতম সেরা পেসার মোস্তাফিজুর রহমান ইনজুরিতে পড়ে এখন বিশ্রামে। সমস্যাটা তার এমনই পর্যায়ে যে, চিকিৎসকরা তাকে আপাতত জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দিয়েছেন। 

গত রোববার চট্টগ্রামে নেটে অনুশীলনের সময় মাথায় বল লেগে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে যেতে হয়েছিল কাটার মাস্টার মোস্তাফিজকে। সেই চোটে মাথায় লেগেছে পাঁচটি সেলাইও। তাতে শঙ্কা জাগে এই চোট কি মাথার ভেতর অবদি পৌঁছেছে কিনা, সে জন্য তাৎক্ষণিক করা হয় সিটি স্ক্যান। যদিও সে সময় স্বস্তির খবরই দিয়েছেন চিকিৎসকরা। 

তারপর চোটের পরবর্তী অবস্থা দেখতে ২৪ ঘণ্টা হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হয় তাকে। যা পরে বাড়িয়ে ৪৮ ঘণ্টা করা হয়। অবশেষে মঙ্গলবার হাসপাতাল থেকে ছাড়া পেয়ে ঢাকায় কুমিল্লার টিম হোটেলে চলে আসেন মোস্তাফিজ। 

কুমিল্লার পক্ষ থেকে এমনটিই জানানো হয়। দলটি আরও জানায়, ইনফেকশন হওয়া থেকে রক্ষা পেতে মাথার সেলাই কাটার আগ পর্যন্ত জনসমাগম এড়িয়ে চলতে মোস্তাফিজকে নির্দেশনা দিয়েছেন চিকিৎসক।

মঙ্গলবার রাতেই মোস্তাফিজের দ্বিতীয় সিটি স্ক্যান করানো হয়। এরপর নিউরোসার্জন ও বিসিবির সঙ্গে পরামর্শ করা হয়। তার ক্ষত এখন পরিষ্কার এবং সেরে ওঠার পথে। আগামী তিন দিন (ক্ষত জায়গায়) ড্রেসিং করা হবে।এরপর শুক্রবার নিউরোসার্জনের পরামর্শ নেওয়া হবে।
 

Link copied!