• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
বিপিএল

শক্তিমত্তায় পিছিয়ে থাকলেও ভালো করতে পারে ঢাকা: তাসকিন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩, ০৩:৪৩ পিএম
শক্তিমত্তায় পিছিয়ে থাকলেও ভালো করতে পারে ঢাকা: তাসকিন
ছবি: সংগ্রহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএলের) নবম আসরে ঢাকা ডমিনেটরসের জার্সিতে খেলবেন সময়ে সেরা বাংলাদেশি পেসার তাসকিন আহমেদ। বিপিএল ড্রাফটের পর অন্যান্য দলের তুলনায় ঢাকাকে কম শক্তিশালী মনে করছেন সবাই। তবে তাসকিন বলছেন, কাগজে-কলমে পিছিয়ে থাকলেও ভালো করতে পারে ঢাকা।

বুধবার (৪ জানুয়ারি) বিপিএলকে সামনে রেখে প্রথমবারের মতো দলীয় অনুশীলনে যোগ দিয়েছেন তাসকিন আহমেদ। নেটে বেশ কয়েকবার দারুণ ছন্দে হাত ঘুরিয়েছেন এই স্পিডস্টার।

অনুশীলন শেষে দলের পক্ষে সাংবাদিকদের মুখোমুখি হন তাসকিন। সেখানে তার দলের শক্তিমত্তা, সম্ভাবনা নিয়ে কথা বলেন তিনি।

তাসকিন বলেন,  “হয়তো কাগজে কলমে অনেকের থেকে আমরা ছোট দল কিন্তু আমি মনে করি আমাদের ঘরোয়া ক্রিকেটের কিছু ম্যাচ উইনিং খেলোয়াড় আছে যারা তাদের সেরাটা খেলতে পারে ইউ নেভার নো তাহলে ভালো ফল আসতেও পারে।”

ড্রাফটের আগে আইকন খেলোয়াড় হিসেবে তাসকিনকে সরাসরি চুক্তিতে দলে ভিড়িয়েছে ঢাকা। তবে এরপর ড্রাফট থেকে কিভাবে দল গড়া হয়েছে সে বিষয়ে কিছু করার ছিল না বলে জানা তাসকিন। তবে আসর মাঠে গড়ানোর আগে এসব চিন্তা না করে মাঠে ভালো খেলতে মনোযোগ দিতে চান তিনি।

“একেকটা দলে আইকন হিসেবে একজনকে নিতে পারে। আর আইকন খেলোয়াড়দদের নেওয়া হয় ড্রাফটের আগেই। পরে টিম ম্যানেজমেন্ট কিভাবে দল করছে এটা তাদের ব্যাপার। কিন্তু যারা আছে তাদেরও সামর্থ্য রয়েছে ভালো করার। আমার আসলে আক্ষেপের জায়গা না রেখে প্রফেশনাল খেলোয়াড় হিসেবে ভালো খেলাটাই মূল লক্ষ্য” যোগ করেন তাসকিন।

আসন্ন বিপিএলে সর্বোচ্চ উইকেটশিকারি হতে চান তাসকিন। এছাড়া দলকে জেতানোর মতো স্পেলও করার ইচ্ছা আছে তার।

তিনি বলেন “টপ উইকেট টেকার বোলারদের মধ্যে থাকার ইচ্ছা আছে। সবসময় চাইব আমার কিছু ম্যাচ উইনিং স্পেল যেন থাকে এবং কন্ট্রিবিউশন থাকে এটাই ইচ্ছা।”

Link copied!